Burdwan: ব্রহ্ম মুহূর্তে নিজেকে বিলীন করে দেবেন! বর্ধমানে ভাগীরথী নদীতে ভেসে এলেন স্পেনের আলভারো

Burdwan: বর্ধমানের পূর্বস্থলীর নাদনঘাটের জালুইডাঙা এলাকার ঘটনা। সোমবার ভাগীরথী নদী থেকে আহত ও ক্ষতবিক্ষত অবস্থায় তাঁকে উদ্ধার করে এলাকাবাসী। উপস্থিত ছিল ডিজাস্টার ম্যানেজমেন্ট বিভাগের কর্মীরাও।

Burdwan: ব্রহ্ম মুহূর্তে নিজেকে বিলীন করে দেবেন! বর্ধমানে ভাগীরথী নদীতে ভেসে এলেন স্পেনের আলভারো
Follow Us:
| Edited By: | Updated on: Aug 19, 2024 | 6:55 PM

বর্ধমান: নদীতে ভেসে আসছে একটি টিউব। তার ওপরে একজন মানুষ চোখে পড়তেই ছুটে যান গ্রামবাসীরা। পাড়ে পৌঁছতেই টিউবটির দিকে তাকিয়ে দেখা যায়, যিনি ভেসে এসেছেন, তাঁর শরীরে অনেক ক্ষত। যন্ত্রণায় কাতরাচ্ছেন তিনি। সেই বৃদ্ধ যে ভারতীয় নন, তা দেখে বুঝতে থুব একটা অসুবিধা হয় না গ্রামবাসীর। টিউবের সঙ্গে কাপড় দিয়ে বাঁধা তাঁর শরীর। দ্রুত বাঁধন খুলে নামামো হয় তাঁকে। কে করল এমন?

ওই বৃদ্ধি জানিয়েছেন, ব্রহ্ম মুহূর্তে নিজেকে বিলীন করে দেবেন নদীতে, এটাই ছিল শেষ ইচ্ছা। এই বিশ্বাসে ভর করেই নিজের শরীরে ধারাল অস্ত্র চালিয়ে দিয়েছেন তিনি, তার জেরেই শরীরে একাধিক ক্ষত তৈরি হয়েছে। ভাগীরথী নদীতে তিনি নিজেই নিজেকে ভাসিয়ে দিয়েছিলেন। চেয়েছিলেন এভাবেই মৃত্যুবরণ করতে।

বর্ধমানের পূর্বস্থলীর নাদনঘাটের জালুইডাঙা এলাকার ঘটনা। সোমবার ভাগীরথী নদী থেকে আহত ও ক্ষতবিক্ষত অবস্থায় তাঁকে উদ্ধার করে এলাকাবাসী। উপস্থিত ছিল ডিজাস্টার ম্যানেজমেন্ট বিভাগের কর্মীরাও। এই বিদেশিকে উদ্ধার করে পুলিশি সহায়তায় কালনা হাসপাতালে ভর্তি করানো হয়।

জানা গিয়েছে ৭০ বছর বয়সী ওই বৃদ্ধের নাম আলভারো। তিনি স্পেনের বাসিন্দায়। মায়াপুর এলাকায় একটি মঠে তিনি থাকতেন তিনি। তিনি জানিয়েছেন, মহাভারতের কিছু চরিত্রকে অনুসরণ করতেন তিনি। সেই মতো ব্রহ্ম মুহূর্তে নিজেকে বিলীন করে দেওয়ার কথা ভেবেছিলেন। সেই কারণেই এমন পদক্ষেপ করেন তিনি।