Chris Gayle: বর্ধমানে ক্রিস গেইল, হুডখোলা গাড়িতে ক্যারিশমার ছক্কা হাঁকালেন ‘দ্য ইউনিভার্স বস’

Burdwan: ২০২০ সালে রাজনন্দিনী কাপে প্রথম কোনও বিদেশি ক্রিকেটার এসেছিলেন। ওয়েস্ট ইন্ডিজের তারকা ব্রায়ান লারা এসেছিলেন সে বছর।

Chris Gayle: বর্ধমানে ক্রিস গেইল, হুডখোলা গাড়িতে ক্যারিশমার ছক্কা হাঁকালেন 'দ্য ইউনিভার্স বস'
ক্রিস গেইল।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 29, 2023 | 6:04 PM

পূর্ব বর্ধমান: ভারতে এসেছেন, তবে বর্ধমানে এই প্রথমবার পা রাখলেন ক্যারিবিয়ান তারকা ক্রিস গেইল (Chris Gayle)। ছুটির রবিবারে হালকা শীতের আদর গায়ে জড়িয়ে ‘দ্য ইউনিভার্স বস’কে দেখতে উপচে পড়া ভিড় ছিল বর্ধমানের মালির মাঠে। আর এই গেইল-ঝড় সামাল দিতে গিয়ে কার্যত বেসামাল আয়োজকরা। চরম বিশৃঙ্খলার অভিযোগ উঠল এই অনুষ্ঠানকে ঘিরে। অভিযোগ, দর্শকদের হুড়োহুড়িতে কার্যত পদপিষ্ট হওয়ার পরিস্থিতি তৈরি হয়। নাকানিচোবানি খেতে হয় পুলিশ প্রশাসনকে। একটা সময় উন্মত্ত দর্শক পুলিশের ব্যারিকেড পর্যন্ত ভেঙে ফেলে। বর্ধমানের মালির মাঠে ফি বছর অনুষ্ঠিত হয় রাজনন্দিনী কাপ। টেনিস বলের এই টুর্নামেন্ট ঘিরে এদিন বর্ধমানে হুড়োহুড়ি।

এর আগে একাধিক তারকা ক্রিকেটার এসেছেন এই খেলাকে কেন্দ্র করে। কপিল দেব, ব্রায়ান লারা, গৌতম গম্ভীর-সহ একাধিক ক্রিকেটার এসেছেন এখানে। ২০২০ সালে রাজনন্দিনী কাপে প্রথম কোনও বিদেশি ক্রিকেটার এসেছিলেন। ওয়েস্ট ইন্ডিজের তারকা ব্রায়ান লারা এসেছিলেন সে বছর। চার দিন ধরে এই টেনিস বলের টুর্নামেন্ট চলে। রবিবার ছিল তার শেষদিন। এদিনই গেইল বর্ধমানে আসেন। গেইল আসার খবরে সকাল থেকেই ক্রিকেট ভক্তদের উন্মাদনা ছিল চরমে। এদিকে দুপুরে কলকাতা থেকে ক্রিস গেইল খেলার মাঠে ঢোকার আগে চরম বিশৃঙ্খলা সৃষ্টি হয়। বড় বিপত্তি ঘটার পরিস্থিতি তৈরি হয় বলে অভিযোগ।

রবিবার দুপুর ২টো নাগাদ বর্ধমানে পৌঁছন ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটার ক্রিস গেইল। রাজনন্দিনী কাপের চূড়ান্ত পর্যায়ের খেলা শুরুর ফাঁকে ওই মাঠে হুড খোলা গাড়িতে প্রদক্ষিণ করেন তিনি। এদিকে সকাল থেকেই উন্মাদনার পারদ চড়তে থাকায় গেইলের নিরাপত্তায় বাড়তি নজরও দেওয়া হয়। তবে বিশৃঙ্খলার বিষয়ে টুর্নামেন্টের অন্যতম আয়োজক সদস্য দেবাশিস নন্দী কোনও কথা বলতে চাননি।