Burdwan: কথা দিয়েছেন অভিষেক, ২৪ ঘণ্টার মধ্যে রাস্তার মাপজোক শুরু

Purba Burdwan: দীর্ঘদিনের রাস্তার সমস্যার কথা রবিবারই অভিষেক বন্দ্যোপাধ্যায়কে জানান এলাকার লোকজন। সোমবার দেখা যায় গ্রামে স্থানীয় প্রশাসনের আধিকারিকরা। রয়েছেন জনপ্রতিনিধিরাও।

Burdwan: কথা দিয়েছেন অভিষেক, ২৪ ঘণ্টার মধ্যে রাস্তার মাপজোক শুরু
গ্রামবাসীদের সঙ্গে রবিবার কথা বলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ছবি ফেসবুক।
Follow Us:
| Edited By: | Updated on: May 16, 2023 | 6:52 AM

পূর্ব বর্ধমান: একেবারে ২৪ ঘণ্টার মধ্যে ফল। রবিবার এলাকায় এসে আশ্বাস দিয়ে গিয়েছিলেন তৃণমূলের সেকেন্ড-ইন-কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়। সোমবার থেকেই রাস্তার মাপজোক শুরু হয়ে গেল বড়বৈনান মণ্ডলপাড়ায়। পূর্ব বর্ধমানের রায়না-২ ব্লকের বড়বৈনান মণ্ডলপাড়ার একটি রাস্তা পরিদর্শন করে গেলেন প্রশাসনিক আধিকারিকরা। রবিবার অভিষেক বন্দ্যোপাধ্যায় রায়নায় সভা করেন। তার আগে সুবলদহ গ্রামে রাসবিহারী বসুর প্রতিকৃতিতে মাল্যদান করতে যান তিনি। বড়বৈনান মণ্ডলপাড়ার বেহাল রাস্তা দিয়ে যেতে গিয়ে গ্রামবাসীদের সমস্যার কথাও শোনেন তিনি। অভিষেকের নির্দেশে ২৪ ঘণ্টা পার হতে না হতেই রাস্তা নিয়ে তৎপরতা শুরু।

রায়নায় সভা করতে যাওয়ার আগে বড়বৈনানের মণ্ডল পাড়ায় ঘুরে ফেসবুকে পোস্ট করেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। লিখেছিলেন, ‘রায়নার জনসভায় উপস্থিত হওয়ার আগে বড়বৈনানের মণ্ডলপাড়ায় স্থানীয়দের সঙ্গে কিছুক্ষণ সময় কাটালাম। এলাকাবাসী এখনও গ্রাম সড়ক যোজনার সুবিধা পাচ্ছেন না। তাঁরা তাঁদের ক্ষোভ আমাকে জানালেন। আমি কথা দিয়েছি, দিল্লির বুক থেকে আমি তাঁদের ন্যায্য অধিকার ছিনিয়ে আনবই। রাজধানী কাঁপবে জন আন্দোলনে। মানুষের জন্য যতদূর পর্যন্ত পৌঁছনো যায় আমি যাবো।’

সোমবার এলাকা সরেজমিনে ঘুরে দেখেন রায়না-২’র বিডিও, ব্লকের ইঞ্জিনিয়ার, অঞ্চল ও জেলা পরিষদের ইঞ্জিনিয়াররা। ছিলেন রায়না বিধানসভার বিধায়ক তথা জেলা পরিষদের সভাধিপতি শম্পা ধাড়া ও ব্লক পূর্ত কর্মাধ্যক্ষ সৈয়দ কলিমুদ্দিন। আধিকারিকরা মাপজোকও করেন।

স্থানীয় প্রধান তরুণকান্তি ঘোষ জানান, চারভাগে ভাগ করে এই রাস্তা হওয়ার কথা ছিল। টাকা না আসায় কাজ করা যায়নি। তবে এখন সবস্তরের উদ্যোগ শুরু হয়েছে। কাজ দ্রুত হয়ে যাবে।” অন্যদিকে বিডিও অনিলা যশ জানান, এলাকার বাসিন্দাদের অভিযোগ শোনা হয়েছে। জেলা এবং ব্লকের প্রতিনিধিরাও গিয়েছেন। এস্টিমেটও তৈরি হচ্ছে।