Abhijit Gangopadhyay: ‘মমতা না পারলে আমি দেখে নেব…’, জেতার পরই তমলুকে কাজ শুরু করে দিলেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়

Abhijit Gangopadhyay: স্থানীয় বাসিন্দারা অভিযোগ করেন, পাঁচ লক্ষ টাকার বিনিময়ে এক একটি স্টল বিক্রি হয়ে যাচ্ছে। একএক জন ছটি বা দশটি স্টলের মালিক বলেই অভিযোগ। অথচ যাঁরা ওইখানে স্টল হওয়ার আগে থেকেই ব্যবসা করত, তাঁদের আশ্বাস দেওয়ার পরেও স্টল দেওয়া হচ্ছে না এখনও।

Abhijit Gangopadhyay: 'মমতা না পারলে আমি দেখে নেব...', জেতার পরই তমলুকে কাজ শুরু করে দিলেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়
অভিজিৎ গঙ্গোপাধ্যায়Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 14, 2024 | 12:15 PM

পূর্ব মেদিনীপুর:  “আমি মমতা বন্দ্যোপাধ্যায়কে গিয়ে বলব, সরকারি জায়গার উপর ঘর বাড়ি ভাঙার কথা” কেন এমন বললেন তমলুকের সাংসদ অভিজিৎ গঙ্গোপাধ্যায় ! তমলুকের রাধামণি মিনি মার্কেটের স্টল বিলি নিয়ে অস্বচ্ছতা রয়েছে বলে অভিযোগ স্থানীয় বাসিন্দাদের। সেই অভিযোগ খতিয়ে দেখতে শনিবার সন্ধ্যায় এলাকার স্টল পরিদর্শন করেন তমলুকের বিজেপি সাংসদ।

স্থানীয় বাসিন্দারা অভিযোগ করেন, পাঁচ লক্ষ টাকার বিনিময়ে এক একটি স্টল বিক্রি হয়ে যাচ্ছে। একএক জন ছটি বা দশটি স্টলের মালিক বলেই অভিযোগ। অথচ যাঁরা ওইখানে স্টল হওয়ার আগে থেকেই ব্যবসা করত, তাঁদের আশ্বাস দেওয়ার পরেও স্টল দেওয়া হচ্ছে না এখনও।

বিভিন্ন অভিযোগের কথা শুনে পরিদর্শনের পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে অভিজিৎ বলেন, “বেশ কিছু দুর্নীতি হয়েছে। যারা দুর্নীতির সঙ্গে যুক্ত তাঁরা সাবধান হয়ে যান। না হলে সব স্টল ভাঙবো। মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেছেন সরকারি জায়গার উপর ঘরবাড়ি তৈরি হলে তা ভাঙা হবে। আমি নিজে মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে গিয়ে বলবো আপনি যা ঘোষণা করেছেন তা করুন। যদি না করেন তার পরের ব্যবস্থা আমি দেখবো।” এদিন স্থানীয় মানুষদের সঙ্গে এবং স্টল থেকে বঞ্চিত হয়েছেন এমন মানুষদের সঙ্গে কথা বলেন সাংসদ অভিজিৎ।