বিধায়ক হয়ে মানুষের দুয়ারে সোহম, করোনা আবহে এলাকাবাসীকে সাহায্য

দীর্ঘদিন রাজনীতি করলেও এবারেই প্রথম বিধায়ক হয়েছেন সোহম চক্রবর্তী (Soham Chakraborty)। আর এই করোনা পরিস্থিতিতে নিজের বিধানসভা এলাকায় চণ্ডীপুরে (Chandipur) সকাল থেকে বিকেল বাড়ি বাড়ি ঘুরে বেড়ালেন অভিনেতা-বিধায়ক।

বিধায়ক হয়ে মানুষের দুয়ারে সোহম, করোনা আবহে এলাকাবাসীকে সাহায্য
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: May 14, 2021 | 6:46 PM

পূর্ব মেদিনীপুর: দীর্ঘদিন রাজনীতি করলেও এবারেই প্রথম বিধায়ক হয়েছেন সোহম চক্রবর্তী (Soham Chakraborty)। আর এই করোনা পরিস্থিতিতে নিজের বিধানসভা এলাকায় চণ্ডীপুরে (Chandipur) সকাল থেকে বিকেল বাড়ি বাড়ি ঘুরে বেড়ালেন অভিনেতা-বিধায়ক।

সাধারণ মানুষকে করোনা নিয়ে সতর্কবার্তা দেওয়ার পাশাপাশি মাস্ক ও স্যানিটাইজার বিলি করেন তিনি। করোনা আবহে মানুষের পাশে দাঁড়িয়ে সোহম জানান, তাঁর বিধানসভা এলাকার দুটি ব্লক ভগবানপুর ও চণ্ডীপুরে দুটি সেফ হোম গড়া হচ্ছে। তবে অতিমারি পরিস্থিতিতে ভয় নয় সতর্ক থাকার পরামর্শ দিলেন সোহম।

পাশাপাশি এলাকার জলের সমস্যার কথা শোনেন। বেশ কিছু উন্নয়নমূলক কাজের সূচনা করেন।

একুশের ভোটে পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুর থেকে তৃণমূলের প্রার্থী হয়েছিলেন সোহম চক্রবর্তী। সেখান থেকেই জয় পেয়ে তিনি এখন বিধায়ক। শপথ পর্ব মিটিয়েই করোনা মোকাবিলার নেমে পড়েছিলেন তারকা। তাঁর উৎসাহ এবং অনুপ্রেরণাতেই রাস্তায় নেমে পড়েছে ‘টিম সোহম’ এর সদস্যরাও। কারও বাড়িতে কোভিড হয়েছে জানতে পারলে সেখানে গিয়ে স্যানিটাইজ করে দেওয়া হচ্ছে এই টিম থেকে। আবার কারও বৃদ্ধ মা-বাবার কাছে খাবার পৌঁছে দিচ্ছেন। করে দিচ্ছেন ওষুধের ব্যবস্থা।

আরও পড়ুন: চণ্ডীপুরে আমি ঘরের ছেলে, তারকা নই : সোহম চক্রবর্তী 

এদিন প্রিয় অভিনেতা-বিধায়ককে এভাবে পাশে পেয়ে খুশি চণ্ডীপুরের বাসিন্দারা।