Kunal Ghosh lottery: বিতর্কের মধ্যে এবার ৬ খানা লটারির টিকিট কিনলেন কুণাল ঘোষ

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: tannistha bhandari

Updated on: Nov 18, 2022 | 12:06 PM

Kunal Ghosh lottery: অধিকারী গড়ে দলের তরফে দায়িত্ব পাওয়ার পর থেকে হলদিয়াযতেই আছেন কুণাল ঘোষ। সেখানেই শুক্রবার সকালে ওই টিকিট কিনেছেন তিনি।

Kunal Ghosh lottery: বিতর্কের মধ্যে এবার ৬ খানা লটারির টিকিট কিনলেন কুণাল ঘোষ
কুণালের ফেসবুক থেকে প্রাপ্ত ছবি

হলদিয়া: সম্প্রতি লটারি-কাণ্ডে তোলপাড় হয়েছে রাজ্য। শাসক দলের নেতাদের সঙ্গে লটারি সংস্থার যোগসাজশ থাকার অভিযোগ তুলেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সম্প্রতি তৃণমূল বিধায়কের স্ত্রী লটারি পাওয়ায় প্রশ্ন তোলেন শুভেন্দু। প্রশ্ন উঠেছে গরু পাচার-কাণ্ডে ধৃত অনুব্রত মণ্ডলের লটারি প্রাপ্তি নিয়েও। কেন্দ্রীয় সংস্থা ইডি ইতিমধ্যেই লটারি ইস্যু নিয়ে তৎপর হয়েছে। তলব করা হয়েছে সংস্থার কর্তাদের। এরই মধ্যে তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ (Kunal Ghosh) কিনে ফেললেন লটারির টিকিট। সম্প্রতি তৃণমূলের জেলা ও ব্লক কমিটির মধ্যে সমন্বয় রক্ষার জন্য পূর্ব মেদিনীপুরে বিশেষ দায়িত্ব দেওয়া হয়েছে কুণালকে। শুক্রবার সকালে সেখানেই প্রাতঃভ্রমণ বের হন তিনি। এরপর লটারির দোকানে গিয়ে টিকিট কেনেন। নিজেই সেই ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

যে সংস্থার লটারি নিয়ে বিতর্ক তৈরি হয়েছে, সেই সংস্থার টিকিটই কিনেছেন কুণাল। অধিকারী গড়ে দলের তরফে দায়িত্ব পাওয়ার পর থেকে হলদিয়াযতেই আছেন কুণাল ঘোষ। কিছুদিন আগে একটি বাড়ি নিয়েছেন তিনি। হয়েছে গৃহপ্রবেশও। শুক্রবার সকালে তিনি তাঁর অস্থায়ী আবাস থেকে প্রাতঃভ্রমণ বের হন। প্রথমে চা-এর দোকানে আড্ডা দেন তিনি। পরে স্থানীয় একটি সেলুনেও যান। পাশেই দেখেন লটারির দোকান বসেছে। তা দেখে এগিয়ে যান কুণাল।

কী কী কোম্পানির টিকিট আছে, তা জানতে চান কুণাল ঘোষ। দোকানি জানান সংস্থার নাম বলার পর কুণাল প্রশ্ন করেন, শোনা যায়, আগে থেকেই নাকি অনেকে টিকিট কেটে মোটা অঙ্কের টাকা জেতেন? উত্তরে দোকানী, জানান তিনি এসব ব্যাপারে কিছুই জানেন না, শুধু টিকিট বিক্রি করেন। এরপর কুণাল ঘোষ ৫ টাকা দামের ৬ টি টিকিট কেনেন মোট ৩০ টাকা দিয়ে। তাঁর সঙ্গে যোগাযোগ করা হলে কুণাল জানান, লটারি নিয়ে এত শোরগোল শুনেই তিনি টিকিট কেটেছেন।

এই খবরটিও পড়ুন

লটারিকাণ্ডে তদন্তে নেমেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। লটারি সংস্থার শীর্ষ কর্তাদের দিল্লিতে ইডির অফিসে তলব করা হয়েছে। তার আগেও ওই লটারি সংস্থার ডিরেক্টরকে গ্রেফতার করে কলকাতা পুলিশ। ইডি সূত্রে খবর, ওই লটারি সংস্থার তরফে নির্বাচনী বন্ড ১৫০ কোটি টাকা জমা দেওয়া হয়েছিল। সেই সংক্রান্ত বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয়েছে সংস্থার দুই শীর্ষ কর্তাকে। এছাড়া অনুব্রতর লটারি প্রাপ্তি নিয়ে লটারি সংস্থার সঙ্গে যুক্ত দুজনকে জিজ্ঞাসাবাদও করা হয়েছে বীরভূমে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla