Purba Medinipur: নাকা চেকিংয়ে গাড়ি আটকাতেই চোখ কপালে পুলিশের, ভোটমুখী বাংলায় ফের উদ্ধার লক্ষ লক্ষ টাকা

Purba Medinipur: খবর দেওয়া হয় আয়কর দফতরেও। যাঁদের আটক করা হয়েছে তাঁদের বর্তমানে বিডিও অফিসে রাথা হয়েছে। আয়কর দফতরের কর্তারাও ওই টাকার উৎসের খোঁজে তল্লাশি শুরু করেছেন বলে খবর। এদিকে টাকা উদ্ধারের খবর চাউর হতেই এলাকায় শোরগোল পড়ে গিয়েছে।

Purba Medinipur: নাকা চেকিংয়ে গাড়ি আটকাতেই চোখ কপালে পুলিশের, ভোটমুখী বাংলায় ফের উদ্ধার লক্ষ লক্ষ টাকা
শোরগোল এলাকায় Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 21, 2024 | 8:49 PM

কোলাঘাট: সামনেই লোকসভা ভোট। বাংলায় পা রেখেছে কেন্দ্রীয় বাহিনী চলছে টহল। এরইমধ্যে বাংলার নানা প্রান্ত থেকে লক্ষ লক্ষ টাকা উদ্ধারের ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে। কয়েকদিন আগেই আসানসোল স্টেশনে একটি ট্রলি ব্যাগ থেকে থেকে উদ্ধার হয়েছিল ৫০ লক্ষ টাকা। এবার কোলাঘাট পুলিশের নাকা চেকিং চলাকালীন উদ্ধার ২০ লক্ষ নগদ। জেলা পুলিশের উদ্য়োগে জেলা জুড়ে নানা প্রান্তে চলছে পুলিশের নাকা চেকিং। নাকা চেকিং চলছে জাতীয় সড়কেও।  

এদিন পূর্ব মেদিনীপুর জেলা পুলিশের উদ্যোগে কোলাঘাট থানা এলাকায় চলছিল নাকা চেকিং। তখনই একটি প্রাইভেট গাড়ি আটকায় পুলিশ। গাড়ির যাত্রী ও চালকের কথায় অসঙ্গতি দেখে সন্দেহ হয় পুলিশের। শুরু হয় সার্চ অপারেশন। তাতেই উদ্ধার হয় কুড়ি লক্ষ টাকা। আটক করা হয়েছে তিন জনকে। চলছে জিজ্ঞাসাবাদ। কোথা থেকে, কোন উদ্দেশ্যে, কোথায় ওই বিপুল টাকা নিয়ে যাওয়া হচ্ছিল তা জানার চেষ্টা করছেন পুলিশ কর্তারা। খবর দেওয়া হয় কোলাঘাটের বিডিও-র কাছেও। 

খবর দেওয়া হয় আয়কর দফতরেও। যাঁদের আটক করা হয়েছে তাঁদের বর্তমানে বিডিও অফিসে রাথা হয়েছে। আয়কর দফতরের কর্তারাও ওই টাকার উৎসের খোঁজে তল্লাশি শুরু করেছেন বলে খবর। এদিকে টাকা উদ্ধারের খবর চাউর হতেই এলাকায় শোরগোল পড়ে গিয়েছে। আটক হওয়া ব্যক্তিদের পরিচয় নিয়েও শুরু হয়েছে কানাঘুষো। এদিকে আটক হওয়া ব্যক্তির কাছে তাঁর পরিচয়, টাকার উৎস, কোথা থেকে তা আনা হচ্ছিল, কেন আনা হচ্ছিল সেই সম্পর্কে প্রশ্ন করা হলে দেখা যায় তিনি মুখে কুলুপ এঁটেছেন। কথা বলতে চাননি বাকিরাও।