মন্দারমণির ঝাঁ চকচকে হোটেলের আড়ালেও চলছে এই কারবার! রাতের অন্ধকারে পৌঁছেই পুলিশ যা দেখাল… জানলে চমকে যাবেন

Mandarmani Tourism: মন্দারমণিতেই চলছে এমন কারবার, যা চিন্তায় ফেলে দিতে পারে পর্যটকদেরও। তাই সংবাদ শিরোনামে চলে এসেছে মন্দারমণি। মঙ্গলবার রাতে সেখানে চলে পুলিশি অভিযান। গ্রেফতার করা হয় মোট ১১ জনকে।

মন্দারমণির ঝাঁ চকচকে হোটেলের আড়ালেও চলছে এই কারবার! রাতের অন্ধকারে পৌঁছেই পুলিশ যা দেখাল... জানলে চমকে যাবেন
মন্দারমণি
Follow Us:
| Updated on: Jul 31, 2024 | 11:39 PM

মন্দারমণি: বাঙালির পর্যটনের গন্তব্যের তালিকায় দিঘার পর মন্দারমণির জনপ্রিয়তাও বেড়েছে। একটু নির্জনে সমুদ্র সৈকতে সময় কাটাতে অনেকেই সপ্তাহান্তে পৌঁছে যান সি বিচ ঘেঁষা মন্দারমণির কোনও রিসর্টে। তবে সেই মন্দারমণিতেই চলছে এমন কারবার, যা চিন্তায় ফেলে দিতে পারে পর্যটকদেরও। তাই সংবাদ শিরোনামে চলে এসেছে মন্দারমণি। মঙ্গলবার রাতে সেখানে চলে পুলিশি অভিযান। গ্রেফতার করা হয় মোট ১১ জনকে।

ঝাঁ চকচকে হোটেলের আড়ালে চলছে মধুচক্র! রমরমিয়ে চলছে ব্যবসা। পূর্ব মেদিনীপুরের এই পর্যটন কেন্দ্রে রীতিমতো আসর চলছে মধুচক্রের! এমনই অভিযোগ এলাকায়। গোপন সূত্রে খবর পেয়েই এদিন মন্দারমণির মনসা মন্দির লাগোয়া হোটেলে অভিযান চালায় মন্দারমণি থানার পুলিশ। পরপর দুটি হোটেলে হানা দেয় পুলিশ। সেখান থেকেই ৬ জন মহিলাকে উদ্ধার করা হয়। মোট ১১ জনকে গ্রেফতারও করা হয়। পুলিশ সূত্রে খবর, দীর্ঘদিন ধরে মন্দারমণির একাধিক জায়গায় অবৈধভাবে মধুচক্র চলানোর অভিযোগ উঠছে।

উপকূল থানা এলাকার দায়িত্বপ্রাপ্ত ডিএসপি আবুনুর হোসেন জানান, গোপন সূত্রে খবর পেয়েই দুটি হোটেলে অভিযান চালানো হয়েছিল। অভিযোগ পেলেই আগামিদিনে এভাবেই অতর্কিতে হানা দেওয়া হবে বলে জানিয়েছেন তিনি।

উল্লেখ্য, দিঘায় একাধিকবার এমন মধুচক্রের আসর ধরা পড়েছে। গত বছরের শেষেও একাধিক হোটেলে অভিযান চালিয়ে বেশ কয়েকজনকে গ্রেফতার করা হয়। এমনকী পর্যটকদের সঙ্গী খুঁজে দেওয়ার কথা বলে মধুচক্রের পাণ্ডারা যোগাযোগ করেন ও ব্যবসা চালান, এমন অভিযোগও ওঠে।