Abhishek on Dilip: ‘কোথায় ঘষবেন বলুন, ১ ঘণ্টার মধ্যে পৌঁছে যাব’, দিলীপকে চ্যালেঞ্জ অভিষেকের

Abhishek on Dilip: পূর্ব মেদিনীপুরের মাটিতে দাঁড়িয়ে দিলীপ ঘোষকে আক্রমণ করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। জবাব দিল গেরুয়া শিবিরও।

Abhishek on Dilip: ‘কোথায় ঘষবেন বলুন, ১ ঘণ্টার মধ্যে পৌঁছে যাব’, দিলীপকে চ্যালেঞ্জ অভিষেকের
দিলীপকে আক্রমণ অভিষেকের
Follow Us:
| Edited By: | Updated on: May 30, 2023 | 11:13 PM

পটাশপুর: যে কোনও মূহূর্তে ঘোষণা হতে পারে পঞ্চায়েত ভোটের নির্ঘণ্ট। শেষ মুহূর্তের নির্বাচনী প্রচারে ঝড় তুলতে কোমর বেঁধে মাঠে নেমে পড়েছে শাসক-বিরোধী সবদলই। দলের নবজোয়ার (TMC’s Nabajoyar) কর্মসূচিতে জেলায় জেলায় ঘুরছেন তৃণমূলের (Trinamool Congress) সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। এদিনই নবজোয়ার কর্মসূচিতে পূর্ব মেদিনীপুরের (Purba Medinipur) মাটিতে পা রাখলেন তৃণমূলের সেকেন্ড-ইন-কমান্ড। পা রেখেই পদ্ম শিবিরের বিরুদ্ধে চাঁচাছোলা ভাষায় তোপ দাগলেন। এক হাত নিলেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষকে। 

রীতিমতো চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে অভিষেক বলেন, “দিলীপ ঘোষ বলেছেন অভিষেক আমার সামনে এলে ঘষে দেব। আমি দিলীপবাবুকে বলব আমি আরও কুড়ি দিন রাস্তায় আছি। আপনি এক ঘণ্টার ব্যবধানে আমাকে বলুন আপনি কোথায় আসবেন, কোথায় ঘষবেন বলুন, আমি পৌঁছে যাব। আমি দেখতে চাই আপনার কত দম।” যদিও পাল্টা প্রতিক্রিয়া জেলা বিজেপির সহ-সভাপতি অসীম মিশ্র বলেন, “উনি তো বাংলার যেখানেই যাচ্ছেন চোর চোর স্লোগান উঠছে। আসলে উনি এখন ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন। মুখে সাহস দেখালেও আসলে ভিতরে একটা চাপা ভয় কাজ করছে। ভাবছেন এই না সিবিআই ডেকে জেলে পুরে দেয়। সেই ভয় থেকেই নিজেকে বিপ্লবী সাজাচ্ছেন। আসলেই ওনার কথার কোনও দাম নেই।” 

তবে শুধু দিলীপ নয়, নাম না করে বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধেও সুর চড়িয়েছেন অভিষেক। রীতিমতো কটাক্ষের সুরে এদিন বলেন, “এই মাটি বশ্যতা স্বীকার করে না। মেরুদণ্ড বিক্রি করে যাঁরা রাজনীতি করে এই মাটি তাদের সমর্থন করে না। এই মাটি লড়াই করতে জানে, কিন্তু আত্মসমর্পণ করতে জানে না। একটা গদ্দার-মীরজাফর নিজের পিঠ বাঁচাতে বিজেপিতে গিয়ে ভেবেছিল তৃণমূল দলটা ভেঙে গিয়েছে। তারপর দেখলেন অবিভক্ত মেদিনীপুরের ৩৫ টা আসনের মধ্যে ২৪ টা তৃণমূলের। তুমি নিজের শিরদাঁড়া বিক্রি করতে পারো, কিন্তু মানুষের আবেগ বিক্রি করতে পারবে না।”