Haldia Murder: এক সপ্তাহ লাগল মৃতদেহ চিনতে, সোশ্যাল মিডিয়ায় তৈরি সম্পর্ক থেকে সরে আসতে চেয়েছিলেন মহিলা?

Haldia Murder: গৃহবধূর পরনে ছিল নীলাভ রঙের শাড়ি, লাল ব্লাউজ, হাতে শাঁখা। গায়ের রং ফর্সা।

Haldia Murder: এক সপ্তাহ লাগল মৃতদেহ চিনতে, সোশ্যাল মিডিয়ায় তৈরি সম্পর্ক থেকে সরে আসতে চেয়েছিলেন মহিলা?
মহিলার মৃত্যু রহস্যের কিণারা করল পুলিশ
Follow Us:
| Edited By: | Updated on: Apr 27, 2022 | 10:04 PM

হলদিয়া : সপ্তাহ খানেক আগে রাস্তা থেকে উদ্ধার হয় এক মহিলার দেহ। প্রাথমিকভাবে ওই মহিলার পরিচয় জানা না গেলেও সপ্তাহ খানেকের মধ্যেই মৃত্যুর কিনারা করে ফেলল পুলিশ। পরকীয়ার জেরেই খুন বলে অনুমান পুলিশের। মৃত মহিলা হলদিয়ার ভগবানপুরের বাসিন্দা বলে জানা গিয়েছে। সাতদিনেই খুনের কিনারা করে ফেলেছে হলদিয়ার ভবানীপুর থানার ওসি। মৃত মহিলার নাম টুম্পা ঘোষ। তাঁর দেহের ছবি ইতিমধ্যেই শনাক্ত করেছে তাঁর পরিবার। গত বুধবার থেকে নিখোঁজ ছিলেন টুম্পা।

মেয়ের রক্তাক্ত মৃতদেহের ছবি মোবাইলে দেখে মঙ্গলবার বিকেলে কান্নায় ভেঙে পড়েন তাঁর মা দীপালি ঘোষ। ভগবানপুর থানার মনিরামচক গ্রামের বাসিন্দা তিনি। ভগবানপুর থানার কোটলাউড়ি গ্রামে টুম্পার শ্বশুর বাড়ি। ঘটনার পর দেখা যায় সেই বাড়ি তালাবন্ধ। সামনে পাড়া প্রতিবেশীর ভিড়। সবাই মোবাইল ফোনে টুম্পার রক্তাক্ত মৃতদেহের ছবি দেখতে ব্যস্ত। বুধবার থেকে টুম্পা বাড়িতে নেই। স্ত্রীকে খুঁজতে বাড়ি থেকে বেরিয়ে গিয়েছেন স্বামী কৃষ্ণশঙ্কর দত্ত। এখনও বাড়ি ফেরেননি তিনি।

গত ২০ এপ্রিল বুধবার রাতে টুম্পার মৃতদেহ উদ্ধার হয়। ওই রাতেই তাঁকে খুন করা হয়েছিল বলে মনে করছে পুলিশ। রাত সাড়ে আটটা নাগাদ হলদিয়ার ভবানীপুর থানা এলাকার বাঁশখানা জলপাই গ্রামের রাস্তায় হলদি নদীর পাড়ে সাধনা ইটভাটার সংলগ্ন ঢালাই রাস্তার ওপর মৃতদেহ দেখতে পেয়েছিলেন পথচলতি মানুষ। গলার নলি কেটে খুন করায় রক্তে ভেসে যায় পুরো এলাকা। খুন হওয়া গৃহবধূর পরনে ছিল নীলাভ রঙের শাড়ি, লাল ব্লাউজ, হাতে শাঁখা। গায়ের রং ফর্সা। তারপর থেকে পুলিশ মহিলার পরিচয় জানা চেষ্টা করছিল।

গতকাল, মঙ্গলবার বিকেলে জানা যায়, খুন হওয়া গৃহবধূর নাম টুম্পা দত্ত, তাঁর বয়স ৩৪। গৃহবধূর খুন হওয়ার খবর জানাজানি হতেই মঙ্গলবার বিকেল থেকে চাঞ্চল্য ছড়িয়েছে ভগবানপুরে। স্থানীয় সূত্রে খবর, মহিলার সঙ্গে সামাজিক মাধ্যমে পরিচয় হয় যুবকের। সেখান থেকেই প্রেমের সম্পর্ক তৈরি হয় বলে অনুমান তদন্তকারীদের। মহিলা এই সম্পর্ক থেকে সরে আসার চেষ্টা করাতেই খুন বলে মনে করছে পুলিশ। অভিযুক্ত সঞ্জয় মান্নাকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁর বাড়ি সবং থানার খরিকা গ্রামে। তাঁর সঙ্গে সহযোগী হিসেবে আর কেউ ছিলেন কি না, জানার চেষ্টা করছে পুলিশ।

আরও পড়ুন : Anubrata Mondal’s security guard: বড়সড় দুর্ঘটনার কবলে অনুব্রত-র দেহরক্ষীর গাড়ি, মৃত দুই