Laxman Sheth Marriage: ‘হ্যাঁ, বিয়ে করেছি’, জল্পনা সত্যি করে বললেন সাতাত্তরের লক্ষ্মণ

Laxman Sheth Marriage: জীবনের শুরু থেকেই বাম মতাদর্শে বিশ্বাসী ছিলেন। জীবনশৈলীতে জুড়ে ছিল কমিউনিস্ট ট্যাগ। মার্ক্স, লেনিনের জীবনদর্শনের পাঠ দিতেন দলীয় কর্মীদের।

Laxman Sheth Marriage: ‘হ্যাঁ, বিয়ে করেছি’, জল্পনা সত্যি করে বললেন সাতাত্তরের লক্ষ্মণ
বিয়ে নিয়ে দিনভর ছড়াল জল্পনা
Follow Us:
| Edited By: | Updated on: May 30, 2023 | 9:21 PM

পূর্ব মেদিনীপুর: বিয়ে করেছেন লক্ষ্মণ শেঠ (Laxman Seth)। জোর চর্চা সোশ্যাল মিডিয়ায় (Social Media)। কেউ বলছেন সত্যি, কেউ বলছেন এ আবার হয় নাকি! মঙ্গলবার সন্ধ্যা থেকে এই খবর শোরগোল ফেলে দিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এরইমধ্যে আমরা যোগাযোগ করেছিলাম প্রদেশ কংগ্রেসের সহ -সভাপতি লক্ষ্মণ শেঠের সঙ্গে। ফোন ধরেই বললেন, ‘হ্যাঁ বিয়ে করেছি’। শেষ হল সমস্ত জল্পনা। সাফ বললেন, “কলকাতায় বিয়ে করেছি। সোশ্যাল মিডিয়ায় যা ঘুরছে তা সত্যি। তবে কবে করেছি এত তথ্য এখনই বলব না। সামনেই রিসেপশনের ব্যাপার রয়েছে। সেখানেই সব বলব। তবে রিসেপশনের দিনক্ষণ এখনও ঠিক হয়নি।”

তিনি বরাবরই ‘রঙিন’। লাল ছেড়ে গিয়েছিলেন গেরুয়ায়। ভিড়তে চেয়েছিলেন ঘাসফুলে। ৭৭ বছরের লক্ষ্মণ শেঠই কিছুদিন আগে হয়েছেন প্রদেশ কংগ্রেসের সহ -সভাপতি। এবার ৭৭ বছরেই দ্বিতীয় বিয়ে সেরে ফেললেন তমলুকের প্রাক্তন সাংসদ। সূত্রের খবর, গত ২৪ মে রেজিস্ট্রি ম্যারেজ করেছেন লক্ষ্মণ। বিয়ে করেছেন কলকাতার ফুলবাগানের ৪২ বছরের মানসী নামে এক মহিলাকে।

জীবনের শুরু থেকেই বাম মতাদর্শে বিশ্বাসী ছিলেন। জীবনশৈলীতে জুড়ে ছিল কমিউনিস্ট ট্যাগ। মার্ক্স, লেনিনের জীবনদর্শনের পাঠ দিতেন দলীয় কর্মীদের। যদিও সিপিএম ছেড়ে পরবর্তীতে তিনি গিয়েছেন বিজেপিতেও। পরবর্তীতে হাত ধরেছেন হাতের। পেয়েছেন বড় পদ। এদিকে ২৯ মে তাঁর প্রথমপক্ষের স্ত্রীর মৃত্যুবার্ষিকী। প্রথম স্ত্রী তমালিকা পণ্ডা শেঠ মারা যান ২০১৬ সালে। প্রতিবছর স্ত্রীর মৃত্যুবার্ষিকও পালন করতেন। ডাক পড়ত প্রিয়জনদের, চেনা-পরিচিতদের। তবে এবার সেই আয়োজনে ছেদ পড়েছে বলে খবর। পালন হয়নি মৃত্যুবার্ষিকী। কিন্তু, নতুন করে বিয়ে যে তিনি করে ফেলেছেন সে খবর শুরুতে কাকপক্ষীতেও টের পায়নি। আর তাতেই বাড়ছিল জল্পনা। জেলা কংগ্রেস সভাপতির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমার কিছু জানা নেই। তারপরই লক্ষ্মণ শেঠ নিজেই ঘটালেন জল্পনার অবসান।