শুভেন্দুর রোড শো-র মধ্যেই ঝড়ের গতিতে ঢুকে পড়ল ঘাস ফুল পতাকা লাগানো গাড়ি, তারপর…

রবিবার পুরুলিয়ার কাশীপুর রাজবাড়ি ময়দান থেকে হাটতলা পর্যন্ত রোড শো করেন। রোড শো হাটতলা এলাকায় পৌঁছতেই একটি গাড়ি র্যালির মধ্যে ঢুকে পড়ে।

শুভেন্দুর রোড শো-র মধ্যেই ঝড়ের গতিতে ঢুকে পড়ল ঘাস ফুল পতাকা লাগানো গাড়ি, তারপর...
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Jan 10, 2021 | 6:17 PM

পুরুলিয়া: গোটা রোড শো ঘিরে চরম উদ্দীপনা। প্রচুর মানুষ, কর্মী সমর্থকদের ভিড়, হচ্ছে পুষ্পবৃষ্টি। লাইমলাইনে শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। আচমকা শুভেন্দুর র্যালির মধ্যে দ্রুত গতিতে এসে ঢুকে পড়ল একটি চার চাকা গাড়ি। তাতে আবার তৃণমূলের দলীয় পতাকা লাগানো! ঘটনাকে ঘিরে চরম উত্তেজনা পুরুলিয়ার হাটতলা বাজার এলাকায়।

রবিবার পুরুলিয়ার কাশীপুর রাজবাড়ি ময়দান থেকে হাটতলা পর্যন্ত রোড শো করেন। রোড শো হাটতলা এলাকায় পৌঁছতেই একটি গাড়ি র্যালির মধ্যে ঢুকে পড়ে। তৃণমূলের পতাকা লাগানো গাড়ি দেখে চরম উত্তেজিত হয়ে পড়েন কর্মী সমর্থকরা। তাঁরা গাড়িটিকে ঘিরে ধরেন।

নিজস্ব চিত্র

শুভেন্দুর সামনেই গাড়ির মধ্যে লাঠি দিয়ে আঘাত করতে থাকেন বিজেপি কর্মীরা। তৃণমূলের পতাকা গাড়ি থেকে খুলে নেওয়া হয়। মাইক হাতে শুভেন্দুকে বলতে শোনা যায়, “আপনারা গাড়িটি ছেড়ে দিন। ওদের যেতে দিন। উত্তেজিত হবেন না। আমাদের কর্মসূচি ঠিক থাকবে।” পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে দেখা যায় পুরুলিয়ার সাংসদ জ্যোতির্ময় সিং মাহাতোকেও। উচ্চ নেতৃত্বদের কথা মেনে পরে গাড়িটি ছেড়ে দেন বিজেপি কর্মীরা। তবে কীভাবে এত নিরাপত্তার মধ্যেও গাড়িটি শুভেন্দুর র্যালিতে ঢুকে পড়ল, তা নিয়ে প্রশ্ন উঠছে।

আরও পড়ুন: মধুচক্র চালানোয় নাম পুলিসের খাতায়! বিজেপিতে গুরুত্বপূর্ণ পদ পেতে চলেছেন বিতর্কিত সেই নেতা

এর আগে নন্দীগ্রামেও শুভেন্দুর সভাতে বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি হয়েছিল। তিন প্রাক্তন তৃণমূল নেতার যোগদান ঘিরে তৈরি হয় উত্তেজনা। বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি হয় সভায়।