WB Panchayat Polls 2023: মাঠে বিজেপি কর্মীর দেহ, খুনের অভিযোগ তুলে তৃণমূলের বিরুদ্ধে সরব পদ্ম নেতারা

WB Panchayat Polls 2023: স্থানীয় সূত্রে খবর, হেঁসলা সংসদের কেন্দডি বুথের সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন বঙ্কিম হাঁসদা। রবিবার বিকেলে বাড়ি থেকে বেরিয়েছিলেন তিনি। এরপর আর কোনও খোঁজ মিলছিল না তাঁর।

WB Panchayat Polls 2023: মাঠে বিজেপি কর্মীর দেহ, খুনের অভিযোগ তুলে তৃণমূলের বিরুদ্ধে সরব পদ্ম নেতারা
বঙ্কিম হাঁসদা,বিজেপি কর্মীImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 03, 2023 | 7:03 PM

পুরুলিয়া: ভোটের মুখে বিজেপি কর্মীর দেহ উদ্ধার। যার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। এ দিকে, গেরুয়া শিবিরের অভিযোগ, তৃণমূল তাঁদের কর্মীকে খুন করেছে। যদিও, অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। ঘটনাটি ঘটেছে পুরুলিয়া মানবাজার ২ নম্বর ব্লকের বোরো-জারাগোড়া অঞ্চলের কেন্দডি গ্রামে।

স্থানীয় সূত্রে খবর, হেঁসলা সংসদের কেন্দডি বুথের সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন বঙ্কিম হাঁসদা। রবিবার বিকেলে বাড়ি থেকে বেরিয়েছিলেন তিনি। এরপর আর কোনও খোঁজ মিলছিল না তাঁর। যার জেরে চিন্তায় ছিলেন পরিবারের সদস্যরা।

এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বোরো থানার পুলিশ। মৃতের স্ত্রী সুন্দরী হাঁসদা বলেন, “আমার স্বামী গরু চরাতে মাঠে গিয়েছিল। আমিই বলেছিলাম যেতে। ও বাইরে গিয়েছে যখন আমি আবার তখন একটি শ্রাদ্ধ বাড়ির অনুষ্ঠানে খেতে গিয়েছিলাম। ফিরতে-ফিরতে রাত হয়েছিল। এসে দেখি তখনও ফেরেনি। আজ শুনলাম এই অবস্থা।”

এ দিকে, ঘটনার পরই প্রতিবাদে নামেন বিজেপি নেতৃত্ব। তৃণমূলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন তাঁরা। কলকাতার ফুলবাগানেও প্রতিবাদ বিক্ষোভ করেন বিজেপি নেতা কর্মীরা। ঘটনার পর এলাকায় পৌঁছন পুলিশ সুপার অভিজিৎ বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, “বোরো থানাতে একটা দেহ উদ্ধার হয়েছে। দেহটির ময়নাতদন্ত করার পরই মৃত্যুর সঠিক কারণ বলা যাবে।”

যদিও, অভিযোগ অস্বীকার করে জেলা তৃণমূল সভাপতি সৌমেন বেলথরিয়া বলেন, “পুলিশ ঘটনার তদন্ত করছে। এই ঘটনা তৃণমূল সমর্থন করে না। বা তৃণমূল এই ঘটনার সঙ্গে জড়িত নয়। তবে যে বা যারা এই কাজ করেছে তার উপযুক্ত শাস্তি হওয়ার প্রয়োজন।” বিজেপি সাংসদ জ্যোতির্ময় সিং মাহাতো বলেন, “বিজেপি কর্মীদের তৃণমূল হত্যা করতে শুরু করেছে। বঙ্কিম হাঁসদা তারই শিকার। আজ ওনার মৃতদেহ উদ্ধার হয়।”