WB Panchayat Elections: ‘সন্ধ্যা কোথায়? আমার নাম করে বলবেন এলাকায় থাকতে’, বিধায়ককে দেখতে না পেয়ে ক্ষুব্ধ মানস

WB Panchayat Elections: স্থানীয় বিধায়কের উপস্থিত না থাকার বিষয়টি নিয়ে জোর চর্চা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। তবে সংবাদ মাধ্যমে গুরুপদবাবু এ নিয়ে কোনও মন্তব্য করেননি।

WB Panchayat Elections: 'সন্ধ্যা কোথায়? আমার নাম করে বলবেন এলাকায় থাকতে', বিধায়ককে দেখতে না পেয়ে ক্ষুব্ধ মানস
মানস ভুঁইয়াImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 29, 2023 | 6:46 AM

পুরুলিয়া: নির্বাচনী প্রচারে পুরুলিয়ার (Purulia) মানবাজার (Manbazar) গিয়েছিলেন রাজ্যের জল সম্পদ উন্নয়ন মন্ত্রী  মানস ভুঁইয়া। সেখানে গিয়ে দেখলেন উপস্থিত নেই স্থানীয় বিধায়ক তথা রাজ্যের পশ্চিমাঞ্চল উন্নয়ন দফতরের রাষ্ট্রমন্ত্রী সন্ধ্যারানি টুডু। যা দেখে ক্ষেপে গেলেন মন্ত্রী। কেন উপস্থিত নেই বিধায়ক? ভরা সভা থেকেই চাইলেন জবাব।

উল্লেখ্য, বুধবার মানবাজার মহকুমা সদরে আসন্ন পঞ্চায়েত ভোটের জন্য নির্বাচনী প্রচার ছিল। সেই সভাতে বিধায়কের স্বামী গুরুপদ টুডু পৌঁছতেই তাঁকে মানস ভুঁইয়া প্রশ্ন করেন, “সন্ধ্যা কোথায়?” উত্তরে গুরুপদ টুডু বলেন, “মন্ত্রী ঝাড়গ্রামে প্রচারে রয়েছেন।” এরপর কিছুটা বাদানুবাদ হয় উভয়পক্ষের মধ্যে।

সূত্রের খবর, মানসবাবু নির্দেশ দেন গুরুপদকে, “সন্ধ্যাকে বলবেন নিজের এলাকা দেখতে” একই সঙ্গে স্পষ্ট বলেন, “আমিই রাজ্য। আমার নাম করে বলবেন নিজের নির্বাচনী এলাকায় যেন থাকেন।” পরে অবশ্য সন্ধ্যারানির স্বামী জানান যে দলীয় নির্দেশেই ঝাড়গ্রামের প্রচারে গিয়েছেন তাঁর স্ত্রী। খুব শীঘ্রই ফিরবেন এলাকায়। এ দিকে, স্থানীয় বিধায়কের উপস্থিত না থাকার বিষয়টি নিয়ে জোর চর্চা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। তবে সংবাদ মাধ্যমে গুরুপদবাবু এ নিয়ে কোনও মন্তব্য করেননি।