Howrah Accident: ভর সন্ধ্যায় ডোমজুড়ে ভয়াবহ দুর্ঘটনা, মৃত ৩

একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে দুজন পথচারী এবং এক সাইকেল আরোহীকে ধাক্কা মারে।

Howrah Accident: ভর সন্ধ্যায় ডোমজুড়ে ভয়াবহ দুর্ঘটনা, মৃত ৩
ডোমজুড়ে পথ দুর্ঘটনার বলি ৩।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 17, 2023 | 8:51 PM

ডোমজুড়: ভর সন্ধ্যায় ভয়াবহ পথ দুর্ঘটনা (Road Accident) হাওড়ার (Howrah) ডোমজুড়ে। একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে দুজন পথচারী এবং এক সাইকেল আরোহীকে ধাক্কা মারে। এরপর লরিটি একটি ম্যাটাডোর এবং একটি ছোট হাতি গাড়িকে ধাক্কা মারে। ঘটনায় মৃত্যু হয়েছে ৩ জনের। লরিটির সামনের অংশও দুমড়ে-মুচড়ে গিয়েছে। শুক্রবার সন্ধ্যায় এই দুর্ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

পুলিশ জানায়, এদিন সন্ধ্যায় ডোমজুড়ের রাজাপুরে দ্রুত গতিতে আসা একটি লরি নিয়ন্ত্রণ হারিয়েই এক সাইকেল আরোহী এবং দুই পথচারীকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই তাঁদের মৃত্যু হয়। মৃতদের মধ্যে একজনের নাম আজিজুল মোল্লা। তিনি শঙ্কর আলি-২ পঞ্চায়েতের ভূপতিনগরের বাসিন্দা। বাকি দুজনের পরিচয় জানা যায়নি। ঘাতক লরিটি বাজেয়াপ্ত করা হয়েছে এবং লরি চালককে আটক করা হয়েছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে ডোমজুড় থানার পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, এদিন সন্ধ্যায় দুই ব্যক্তি রাস্তার পাশ দিয়েই হেঁটে যাচ্ছিলেন এবং একজন সাইকেল নিয়ে যাচ্ছিলেন। লরিটি দ্রুত গতিতে এসে সাইকেল আরোহী এবং দুই পথচারীকে ধাক্কা মারে। তারপর একটি ম্যাটাডোর এবং একটি ছোট হাতি গাড়িকে ধাক্কা মারে। এরপর স্থানীয়রাই লরিটিকে ধরে ফেলে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং লরির ধাক্কায় রাস্তায় ছিটকে পড়া দুই পথচারী ও সাইকেল আরোহীকে তড়িঘড়ি ডোমজুড় গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের চিকিৎসক তিনজনকেই মৃত বলে ঘোষণা করেন। ঘাতক লরি এবং লরির চালককে আটক করেছে পুলিশ। মদ্যপ অবস্থায় লরি চালানোর জন্যই এই দুর্ঘটনা বলে প্রত্যক্ষদর্শীদের দাবি। স্থানীয় এক বাসিন্দার কথায়, লরির চালককে পুলিশ যেভাবে গাড়িতে তুলছিল সেটা দেখেই মনে হচ্ছিল, সে মদ্যপ ছিল। এভাবে তিনজনের প্রাণ চলে গেল। খুবই মর্মান্তিক।

ডোমজুড় থানার পুলিশ জানায়, মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর জন্যই লরিটি নিয়ন্ত্রণ হারিয়েছে নাকি যান্ত্রিক ত্রুটি ছিল, তা খতিয়ে দেখা হচ্ছে। ঘাতক লরির চালককে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।