‘অনুব্রতর শিক্ষায় পামেলাকে ফাঁসিয়েছেন মমতা’, বিস্ফোরক সৌমিত্র খাঁ

পামেলাকে (Pamela Goswamai) চক্রান্ত করে ফাঁসিয়েছে মমতার পুলিশ, দাবি সৌমিত্রর

'অনুব্রতর শিক্ষায় পামেলাকে ফাঁসিয়েছেন মমতা', বিস্ফোরক সৌমিত্র খাঁ
ফাইল ফটো
Follow Us:
| Edited By: | Updated on: Feb 20, 2021 | 4:59 PM

উত্তর ২৪ পরগনা: ‘অনুব্রত মণ্ডলের কাছে শিক্ষা নিয়ে বিজেপি নেত্রী পামেলা গোস্বামী ((Pamela Goswamai)-কে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় (CM Mamata Banerjee) পুলিশ দিয়ে ফাঁসিয়েছেন।’ কোকেন কাণ্ডে ধৃত বিজেপি নেত্রীর পাশে দাঁড়িয়ে এমনই বিস্ফোরক অভিযোগ করলেন বিজেপি সাংসদ তথা যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ (Soumitra Khan)।

শনিবার দলীয় কর্মসূচিতে মধ্যমগ্রামে আসেন সৌমিত্র। সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে মাদক যোগে ধৃত বিজেপি নেত্রী প্রসঙ্গে তাঁর মন্তব্য, মুখ্যমন্ত্রী পুলিশ দিয়ে ‘ফাঁসিয়েছেন’ তাঁকে। বিষ্ণুপুরের সাংসদের দাবি, বীরভূমের তৃণমূল জেলা সভাপতির কাছ থেকে ‘শিক্ষা’ নিয়েছেন মুখ্যমন্ত্রী। কী কারণে মুখ্যমন্ত্রী তাঁকে ‘ফাঁসাতে’ পারেন সেটাও বলেন সৌমিত্র। তাঁর কথায়, ভবানীপুর ও আলিপুর এলাকায় রাজনৈতিক ভাবে সক্রিয় হয়ে উঠছিল মাত্র বছর চব্বিশের পামেলা। তাই এই চক্রান্ত।

শুক্রবার নিউ আলিপুরে কোকেন সহ পাকড়াও হন সৌমিত্র ঘনিষ্ঠ হিসেবে পরিচিত রাজ্য যুব মোর্চার সম্পাদক তথা হুগলির পর্যবেক্ষক পামেলা গোস্বামী। এদিন আদালতে ঢোকার আগে পামেলা আবার অভিযোগ করেন তাঁর বিরুদ্ধে চক্রান্ত করেছেন বিজেপি নেতা রাকেশ সিংহ। তবে ধৃত পামেলা যখন কৈলাস ঘনিষ্ঠ বিজেপি নেতার বিরুদ্ধে চক্রান্তের অভিযোগ করছেন, তখন সৌমিত্রের অভিযোগ ভিন্ন।

বিজেপি সাংসদের দাবি, তৃণমূল পুলিশকে নিয়ে যে চক্রান্ত করে থাকে সেটা অনুব্রত মন্ডলের ফাঁস হওয়া ভিডিও ফুটেজ থেকে পরিষ্কার হয়ে গিয়েছে। জনৈক মহিলাকে গাঁজা কেসে ফাঁসিয়ে দিতে পুলিশরকে নির্দেশ দিয়েছিলেন তিনি । এবার মুখ্যমন্ত্রীর তালুকে পামেলাকেও একইভাবে ‘চক্রান্ত’ করে ফাঁসানো হচ্ছে বলে দাবি সৌমিত্রর।

আরও পড়ুন: ‘কৈলাশ ঘনিষ্ঠ রাকেশ সিং-কে যেন অ্যারেস্ট করা হয়’, বিস্ফোরক পামেলা

প্রসঙ্গত কোকেন সহ ধৃত বিজেপি নেত্রীর পাশে দাঁড়িয়ে রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষও বলেছেন পামেলার বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হয়নি। তাঁকে যদি মিথ্যে অভিযোগে ফাঁসানো হয় তাহলে বিজেপি নেত্রীর পাশে দাঁড়িয়ে লড়াইয়ের আশ্বাস দিয়েছেন দিলীপবাবু। এই প্রেক্ষিতে মুখ্যমন্ত্রীকে জড়িয়ে সৌমিত্র খাঁ আরও বিস্ফোরক দাবি করলেন।