ফাঁকা মাঠে পায়রার দলের পিছনে ধাওয়া! সেই ছুটই প্রাণ কাড়ল পাঁচ বছরের শিশুর

ফাঁকা মাঠে খেলার সময় গাছে পায়রার দল দেখতে পায় সে। ধাওয়া করতেই উড়ে যায় কবুতরের দল। তারই পিছু পিছু ছুট লাগায় ইমদাদুলও

ফাঁকা মাঠে পায়রার দলের পিছনে ধাওয়া! সেই ছুটই প্রাণ কাড়ল পাঁচ বছরের শিশুর
নিজস্ব চিত্র।

দক্ষিণ ২৪ পরগনা: পায়রা ধরতে গিয়ে নিখোঁজ হয়ে গিয়েছিল বছর পাঁচেকের শিশু। স্থানীয় পুকুর থেকে উদ্ধার হল নিথর দেহ। জয়নগরের বকুলতলা থানা এলাকার ঘটনা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

বকুলতলার বেলেদুর্গানগর গ্রামপঞ্চায়েতের বুইচবাটি এলাকা। গ্রামেরই বাসিন্দা সইদুল লস্কর। তাঁর পাঁচ বছরের ছেলে ইমদাদুল পাড়ার অন্য বাচ্চাদের সঙ্গে খেলতে গিয়েছিল রবিবার সকালে। তবে বাবার মতোই পাখি ধরার শখ ছোট্ট ইমদাদুলেরও। ফাঁকা মাঠে খেলার সময় গাছে পায়রার দল দেখতে পায় সে। ধাওয়া করতেই উড়ে যায় কবুতরের দল। তারই পিছু পিছু ছুট লাগায় ইমদাদুলও। মাঠের পাশের পুকুরে কোনও ভাবে পা পিছলে পড়ে যায়।

আরও পড়ুন: গায়ে ডোরা কাটা দাগ, জ্বলজ্বল করছে চোখ; ‘বাঘের বাচ্চা’র ভয়ে ঘুম উড়েছে উত্তরপাড়াবাসীর

পুলিশ সূত্রে খবর, তার সঙ্গীরাও ইমদাদুলকে জলে পড়ে যেতে দেখেছিল। কিন্তু ভয়ে তারা বাড়িতে কিছু জানায়নি। এদিকে দিনভর বাড়ি না ফেরায় উদ্বিগ্ন পরিবার এলাকায় মাইকিং শুরু করে। পোস্টারও লাগানো হয় জায়গায় জায়গায়। জানানো হয় থানাতেও। রবিবার রাতভর কোনও খোঁজ মেলেনি শিশুটির।

এরপর সোমবার পুলিশ ও গ্রামবাসী ওই এলাকায় গিয়ে নিখোঁজ শিশুর সঙ্গীদের সঙ্গে নিয়ে খোঁজ শুরু করে। এরপরই পুকুর থেকে নিথক দেহ উদ্ধার হয় পাঁচ বছরের শিশুর। পুলিশ দেহটি ময়না তদন্তের জন্য পাঠিয়েছে।

Click on your DTH Provider to Add TV9 Bangla