Bhangar: ভাঙড়ে পুলিশের উপর গুলিকাণ্ডে গ্রেফতার আইএসএফ কর্মী

Bhangar: মইনুদ্দিনের পাশাপাশি সমীর ঘোষ নামে আরও একজনকে গ্রেফতার করেছে কাশীপুর থানার পুলিশ। সূত্রের খবর, এলাকায় পুলিশের গাড়ি ঢুকলে মইনুদ্দিনকে খবর দেওয়ার কাজ ছিল সমীরের। এর বদলে ২০০ টাকা করে পেতেন তিনি।

Bhangar: ভাঙড়ে পুলিশের উপর গুলিকাণ্ডে গ্রেফতার আইএসএফ কর্মী
ঘটনার রাতে এভাবেই উত্তপ্ত হয় ভাঙড়। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 26, 2023 | 7:41 AM

ভাঙড়: পঞ্চায়েত ভোট গণনার রাতে পুলিশের উপর গুলি চালানোর অভিযোগ উঠেছিল ভাঙড়ে। পাশাপাশি গণনাকেন্দ্রে হামলার ঘটনাও ঘটে। সেই ঘটনায় মূল অভিযুক্তদের একজনকে গ্রেফতার করল কাশীপুর থানার পুলিশ। ভাঙরের পানাপুকুর এলাকা থেকে মহিউদ্দিন মোল্লাকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, ধৃত আইএসএফ কর্মী। গত ১১ জুলাই গণনার রাতে ভাঙড়ের কাঠালিয়ায় গণনাকেন্দ্রের অদূরে বোমাবাজি শুরু করে একদল দুষ্কৃতী। পুলিশকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ ওঠে। অভিযোগ, সেদিন রাতে ঘটনাস্থলে ছিলেন এই মইনুদ্দিনও। তাঁকে পুলিশ ধরতে গেলে পাল্টা পুলিশকে লক্ষ্য করে মইনুদ্দিন তিন রাউন্ড গুলি চালান বলে অভিযোগ।

সেই মইনুদ্দিনকে গ্রেফতার করল পুলিশ। তার কাছে থেকে একটি বন্দুক এবং দু’ রাউন্ড তাজা কার্তুজও উদ্ধার হয়। মইনুদ্দিনের পাশাপাশি সমীর ঘোষ নামে আরও একজনকে গ্রেফতার করেছে কাশীপুর থানার পুলিশ। সূত্রের খবর, এলাকায় পুলিশের গাড়ি ঢুকলে মইনুদ্দিনকে খবর দেওয়ার কাজ ছিল সমীরের। এর বদলে ২০০ টাকা করে পেতেন তিনি।

পুলিশ সূত্রে খবর, এই সমীরের ফোন পাওয়ার পরই মইনুদ্দিন গা ঢাকা দিতেন এলাকা থেকে। ভোট গণনার রাতে গণনাকেন্দ্রে হামলার ঘটনায় যুক্ত আরও বেশ কয়েকজন অভিযুক্ত মইনুদ্দিনের সঙ্গে পানাপুকুরে গা ঢাকা দিয়েছিলেন বলে জানতে পেরেছে পুলিশ। বাকিরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালাতে চালাতে পালান বলে অভিযোগ।