Baruipur Attacked: সিম নিয়ে স্বামীর নক্কারজনক আচরণের শিকার হচ্ছিল দুই মেয়ে, বাধা দেওয়ায় শিকার স্ত্রীও

Baruipur Attacked: পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আনোয়ার সর্দার পেশায় চাষি। তিনি তাঁর কয়েক বিঘা জমিতে সিমের দানা বুনেছিলেন।

Baruipur Attacked: সিম নিয়ে স্বামীর নক্কারজনক আচরণের শিকার হচ্ছিল দুই মেয়ে, বাধা দেওয়ায় শিকার স্ত্রীও
দুই মেয়েকে বাঁচাতে গিয়ে আক্রান্ত মা
Follow Us:
| Edited By: | Updated on: Mar 20, 2023 | 11:59 AM

বারুইপুর: কৃষক পরিবার। সিমের দানা বুনেছিলেন বাবা। দুই মেয়েকে সেই দানা তুলতে বলে কাজে গিয়েছিলেন বাবা। কিন্তু ফিরে এসে দেখেন মেয়েরা তা করেনি। এরপর রাগ সপ্তমে। হাতের সামনে পাওয়া লাঠি নিয়েই বেধড়ক মারতে থাকেন মেয়েদের। মেয়েদের বাঁচাতে ছুটে আসেন তাঁদের মা। এরপর সব রাগ গিয়ে পড়ে তাঁরই ওপর। স্বামীর লাঠির আঘাতে মাথা ফাটে স্ত্রীর। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়ায় দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরের কল্যাণপুর গ্রাম পঞ্চায়েতের চাকারবেড়িয়া গ্রামে। সিমের দানা তোলা নিয়ে বিবাদ। স্ত্রীর কপাল ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। বাঁচাতে গিয়ে আক্রান্ত হয় দুই মেয়েও। আক্রান্তরা হাসপাতালে ভর্তি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আনোয়ার সর্দার পেশায় চাষি। তিনি তাঁর কয়েক বিঘা জমিতে সিমের দানা বুনেছিলেন। রবিবার সকালে কাজে যাওয়ার আগে আনসারি সর্দার ও টুকটুকি সর্দারকে সিমের দানা তুলতে বলেন। কিন্তু বাড়ি ফিরে দেখেন, দুই মেয়ে বসে গল্প করছিল, সংসারের অন্য কাজ করছিল। তা দেখে রেগে যান আনোয়ার। অভিযোগ, লাঠি হাতে নিয়ে মেয়েদের মারধর করতে থাকেন তিনি। মেয়েদেরকে মারধর করতে দেখে ঠেকাতে গিয়ে স্বামীর লাঠির আঘাতে কপাল ফাটে স্ত্রীর। সেই সময় তার স্ত্রী হাফিজা বিবি দৌড়ে গিয়ে স্বামীর হাত থেকে মেয়েদের রক্ষা করেন। লাঠি আঘাত তাঁর কপালে এসে পড়ে।

অভিযোগ, স্ত্রী হাফিজা বিবিকে লাঠি দিয়ে মেরে কপাল ফাটিয়ে দেন আনোয়ার। চিৎকার চেঁচামেচিতে জড়ো হয়ে যান স্থানীয় বাসিন্দারা। তাঁরাই আহতদের উদ্ধার করেন। রক্তাক্ত অবস্থায় হাফিজা বিবি ও দুই মেয়ে আনসারি ও টুকটুকি সর্দারকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় বারুইপুর মহকুমা হাসপাতালে। পরে আক্রান্তদের তরফে মারধরের ঘটনাটি জানানো হয় বারুইপুর থানায়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।