Baruipur Gun Shot: বারুইপুরে মধ্যরাতে এলোপাথাড়ি গুলি, মৃত এক, আশঙ্কাজনক আরও এক, অভিযুক্তের বাড়িতে আগুন

Baruipur Gun Shot: বারুইপুর পূর্ব বিধানসভার নবগ্রাম গ্রাম পঞ্চায়েতের গৌড়দা গ্রামে এই বিষয়টিকে কেন্দ্র করে সকাল থেকে উত্তেজনা ছড়িয়েছে।

Baruipur Gun Shot: বারুইপুরে মধ্যরাতে এলোপাথাড়ি গুলি, মৃত এক, আশঙ্কাজনক আরও এক, অভিযুক্তের বাড়িতে আগুন
বারুইপুরে গুলি চালনার অভিযোগ
Follow Us:
| Edited By: | Updated on: Dec 07, 2022 | 8:42 AM

দক্ষিণ ২৪ পরগনা: প্রকাশ্যে গুলি করে এক যুবককে খুনের অভিযোগ। ঘটনাকে ঘিরে বুধবার সকাল থেকে উত্তেজনা ছড়ায় দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে।  জানা যাচ্ছে, মঙ্গলবার রাত দুটো নাগাদ গুলিচালনার ঘটনা ঘটেছে। বারুইপুর পূর্ব বিধানসভার নবগ্রাম গ্রাম পঞ্চায়েতের গৌড়দা গ্রামে এই বিষয়টিকে কেন্দ্র করে সকাল থেকে উত্তেজনা ছড়িয়েছে। মৃত ব্যক্তির নাম সাজ্জাত মণ্ডল ( ৪৮)।  বাড়ি নবগ্রাম গ্রাম পঞ্চায়েতের গোড়দা এলাকায়। গুলিবিদ্ধ হয়েছেন আরও এক যুবক।  শারফুদ্দিন লস্কর  নামে ওই যুবকের বাড়ি নবগ্রাম গ্রাম পঞ্চায়েতের হিমচি এলাকায়। এই ঘটনায় মূল অভিযুক্তের বাড়িতে সকালে আগুন ধরিয়ে দেন স্থানীয় বাসিন্দারা। এলাকায় পুলিশ। উত্তেজনা রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, সাজ্জাত নামে ওই ব্যক্তি তাঁর বন্ধু শারফুদ্দিনের সঙ্গে মঙ্গলবার সন্ধ্য়ায় মেলায় গিয়েছিলেন। রাতে ফিরতে দেরি হওয়ায় পরিবারের সদস্যরা তাঁকে ফোন করেছিলেন। পরিবারের দাবি, তিনি জানিয়েছিলেন, ফিরতে দেরি হবে। পরিবারের দাবি, রাত দুটো নাগাদ তাঁদের কাছে ফোন আসে, সাজ্জাদ গুলিবিদ্ধ হয়েছেন। গুলিবিদ্ধ হয়েছেন আরও একজন। আশঙ্কাজনক অবস্থায় দুজনকে উদ্ধার করে বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে সাজ্জাদকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। অন্যদিকে, শারফুদ্দিনের অবস্থার অবনতি হওয়ায় তাঁকে কলকাতায় স্থানান্তরিত করা হয়। ঘটনার খবর চাউর হতেই বুধবার সকাল থেকে গ্রামে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এই ঘটনায় মূল অভিযুক্ত হিসাবে বলাই নামে এক ব্যক্তির নাম উঠে আসছে। বলাইয়ের বাড়িতে সকালে ভাঙচুর করে আগুন ধরিয়ে দেন উত্তেজিত জনতা। ঘটনার পর থেকেই মূল অভিযুক্ত ও তাঁর পরিবারের সদস্যরা পলাতক। এই ঘটনার নেপথ্যে কী কারণ রয়েছে, তা স্পষ্ট নয়। রাজনৈতিক নাকি পুরনো কোনও শত্রুতার জেরে গুলি, তা নিয়ে ধন্দ রয়েছে। এলাকায় পুলিশ পিকেট বসানো হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। এলাকা থেকে গুলির খোল উদ্ধার হয়েছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে,গৌড়দা এলাকা এমনকিতেই স্পর্শকাতর। পঞ্চায়েত নির্বাচনের আগে এই ধরনের ঘটনায় স্বাভাবিকভাবেই উত্তেজনা ছড়িয়েছে।