Bhangar: ভাঙড়ে চোর সন্দেহে গণপিটুনিতে মৃত্যু, CCTV ফুটেজ দেখে ২ জনকে গ্রেফতার

Bhangar: রবিবারের সকালে ভাঙড়ের ভরা বাজারে চোর সন্দেহে এক ব্যক্তিকে গণপিটুনির অভিযোগ ওঠে। ভাঙড়র থানার অদূরেই ওই ব্যক্তিকে বাঁশ, লাঠি, লোহার রড দিয়ে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। বেধড়ক মারধরে মৃত্যু হয় ওই ব্যক্তির। কিন্তু সবথেকে উল্লেখ্যযোগ্য বিষয়, যে স্থানে ঘটনাটি ঘটেছে, তার অদূরেই ভাঙড় থানা।

Bhangar: ভাঙড়ে চোর সন্দেহে গণপিটুনিতে মৃত্যু, CCTV ফুটেজ দেখে ২ জনকে গ্রেফতার
ঘটনার সিসিটিভি ফুটেজ দেখছিলেন আইসিImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 08, 2024 | 12:00 PM

ভাঙড়:  ভাঙড়ে চোর সন্দেহে পিটিয়ে মারার ঘটনায় দু’জনকে গ্রেফতার করল ভাঙড় থানার পুলিশ। ধৃতদের নাম সাবিরুল মোল্লা ও সৈকত মণ্ডল। সিসিটিভির ফুটেজ দেখার পরেই এই দু’জনকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। দু’জনকে বারুইপুর আদালতে তুলে নিজেদের হেফাজত নেওয়ার আবেদন জানানো হবে বলে পুলিশ সূত্রে খবর।

রবিবারের সকালে ভাঙড়ের ভরা বাজারে চোর সন্দেহে এক ব্যক্তিকে গণপিটুনির অভিযোগ ওঠে। ভাঙড়র থানার অদূরেই ওই ব্যক্তিকে বাঁশ, লাঠি, লোহার রড দিয়ে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। বেধড়ক মারধরে মৃত্যু হয় ওই ব্যক্তির। কিন্তু সবথেকে উল্লেখ্যযোগ্য বিষয়, যে স্থানে ঘটনাটি ঘটেছে, তার অদূরেই ভাঙড় থানা। কিন্তু পুলিশের কাছে খবরই পৌঁছয়নি। ঘটনার ঘণ্টা তিনেক পর ভাঙড় থানার আইসিকে ঘটনাস্থলে যেতে দেখা যায়। দীর্ঘক্ষণ সেখানে পড়ে থাকে দেহ।  পরে তদন্তে পুলিশ জানতে পারে,  ওই ব্যক্তির নাম আজগর মোল্লা। বাড়ি ফুলবাড়ি এলাকায়। তাঁকে শনাক্তও করা হয়। কিন্তু এসবের পরও দীর্ঘক্ষণ দেহ পড়ে থাকে এলাকারই একটি দোকানের সামনে।

ভাঙড় থানার আইসি দীর্ঘক্ষণ পর ঘটনাস্থলে যান। যে দোকানের সামনে দেহ পড়ে ছিল, সেই দোকান মালিকের সঙ্গে কথা বলেন। কী ঘটেছিল, দেখতে দোকানের সিসিটিভি ফুটেজও চেক করেন তিনি। ফুটেজে মারধরের প্রমাণ মিলেছে বলে পুলিশ জানায়। সেই ফুটেজ থেকেই দুজনকে শনাক্ত করে গ্রেফতার করে পুলিশ।