Bhangar Bomb Blast: উনুন জ্বালাতেই কেঁপে উঠল রান্নাঘর! ভয়ঙ্কর কাণ্ড ভাঙড়ে

Bhangar Bombing: মঙ্গলবার দুপুরে রান্না করার সময় বিস্ফোরণে আহত হন মহিলা। রক্তাক্ত অবস্থায় পড়েছিলেন ঘরের মেঝেতেই।

Bhangar Bomb Blast: উনুন জ্বালাতেই কেঁপে উঠল রান্নাঘর! ভয়ঙ্কর কাণ্ড ভাঙড়ে
এলাকায় পৌঁছেছে পুলিশের গাড়ি (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Aug 30, 2022 | 8:10 PM

ভাঙড়: রান্নাঘরে তখন দুপুরের খাবার তৈরির ব্যস্ততা। একা হাতে তড়িঘড়ি কাজ সারছেন গৃহবধূ। উনুন ধরাতেই হঠাৎই তীব্র শব্দে বিস্ফোরণ! চালা সমেত কেঁপে উঠল আস্ত রান্নাঘরটাই। এদিকে ততক্ষণে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েছেন ওই গৃহবধূ।

নাহ! এ কোনও হিন্দি ছবির চিত্রনাট্য নয়। ভাঙড় চালতাবেড়িয়ায় বাসিন্দা আসমা সাহাজির রান্না ঘরের দৃশ্য। মঙ্গলবার দুপুরের সেখানে রান্না করার সময় বিস্ফোরণে আহত হন তিনি। রক্তাক্ত অবস্থায় পড়েছিলেন ঘরের মেঝেতেই। আওয়াজ শুনে স্থানীয় বাসিন্দারা ছুটে এসে তাঁকে উদ্ধার করেন। এরপর তাঁকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় হাসপাতালে। কীভাবে এই বিস্ফোরণ হল? এই প্রশ্নের উত্তর না মিললেও ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক কাদা ছোড়াছুড়ি। কারণ স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবি, এলাকায় অশান্ত করার জন্য আসমা বিবির ঘরে বোমা মজুত করে রেখেছিল আইএসএফ। তার থেকেই এই বিস্ফোরণের ঘটনা। এই ঘটনার সঙ্গে তৃণমূল কংগ্রেস কোনওভাবেই যুক্ত নয়।

যদিও তৃণমূলের তরফে তোলা অভিযোগ অস্বীকার করেছে আইএসএফ নেতৃত্ব। তাদের তরফে কাঠগড়ায় তোলা হয়েছে ঘাসফুল শিবিরকেই। তরফে অঞ্চল সম্পাদক শাহিন কাদির বলেন, ‘আসমা বিবি রান্নাঘরে ঢুকে উনুন ধরাতেই প্রচণ্ড শব্দে বিস্ফোরণ হয়। তাতেই আহত হয়েছেন তিনি। দুষ্কৃতীরা তাঁর বাড়িতে বোমা রেখে গিয়েছিল। আর তারা সকলেই তৃণমূলের আশ্রিত। যেহেতু আর কিছুদিনের মধ্যেই আমাদের স্থানীয় মাদ্রাসার নির্বাচন, সেহেতু আমাদের কর্মীদের দমিয়ে এই ধরনের পথ অবলম্বন করছে তারা। কারণ যিনি আক্রান্ত তার পরিবারের সকলেই আইএসএসের সক্রিয় কর্মী। ফলে কেউ নিজের পরিবারের লোকজনকে নিজে বোমা দিয়ে আহত করার চেষ্টা করবেন না।’ অপরদিকে তৃণমূল নেতা আরাবুল ইসলাম বলেন, ‘বিধানসভার পর থেকে তৃণমূল কংগ্রেস কোনও রকম বোমাবাজি, মারধর, অশান্তি, কিছুই করেনি। বিশেষ সূত্রে জানতে পেরেছি যে মহিলার চুলোর উপর বোমা রাখা রয়েছে। তাঁকে জিজ্ঞাসা করলেই পুরো বিষয়টির খোলাসা হবে।’