Canning Road Accident: সাইকেল সারিয়ে ফিরছিলেন, পথেই মৃত্যু গ্রামের ‘ডাক্তারবাবুর’

Canning Road Accident: শনিবার সকালে এমনই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে বারুইপুর-ক্যানিং রাস্তায় ধলিরবাটি এলাকায়।

Canning Road Accident: সাইকেল সারিয়ে ফিরছিলেন, পথেই মৃত্যু গ্রামের 'ডাক্তারবাবুর'
ক্যানিংয়ে পথ দুর্ঘটনায় মৃত্যু (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Dec 18, 2021 | 10:52 AM

দক্ষিণ ২৪ পরগনা: দোকান থেকে সাইকেল সারিয়ে বাড়ি ফিরছিলেন। উল্টো দিক থেকে বেপরোয়া গতিতে ছুটে আসছিল লরি। লরির ধাক্কায় মৃত্যু হল এক গ্রামীণ চিকিৎসকের। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য বারুইপুর-ক্যানিং ধলিরবাটি এলাকায়। মৃতের নাম প্রভাতকুমার নস্কর (৪৬)।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রভাতবাবু শনিবার সকালে এলাকাতেই একটি দোকানে সাইকেল সারাতে গিয়েছিলেন। তারপর চা খেয়ে সাইকেল নিয়েই বাড়ি ফিরছিলেন তিনি। ক্যানিংয়ের দিক থেকে বারুইপুরের দিকে যাচ্ছিলেন। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, সে সময় উল্টোদিক থেকে একটি সিলিন্ডার ভর্তি লরি আসছিল। নিয়ন্ত্রণ হারিয়ে লরিটি একেবারে সাইকেলে ধাক্কা মারে।

সাইকেল থেকে ছিটকে পড়ে যান প্রভাত। মাথায় গভীর চোট লাগে তাঁর। রক্তাক্ত অবস্থায় মাটিতেই বেশ কিছুক্ষণ পড়ে থাকেন তিনি। পরে স্থানীয়রা দেখতে পেয়ে ছুটে যান। যতক্ষণে তাঁকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়, ততক্ষণে মৃত্যু হয়েছে তাঁর।

ঘাতক লরিটিকে বাজেয়াপ্ত করেছে পুলিশ। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তবে পলাতক লরিচালক। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। প্রত্যক্ষদর্শী বলেন, “ওর সকাল থেকেই সাইকেলে একটা সমস্যা হচ্ছিল। সে সময় সাইকেল সারিয়ে রাস্তা পার হচ্ছিলেন। সেসময় একটি গ্যাস সিলিন্ডার ভর্তি লরি তাকে পিষে দিয়ে চলে যায়। একেবারে মাথার ওপর দিয়ে চলে যায় চাকা। মাথাটা পুরো থেঁতলে যায়। পুলিশ লরিটিকে আটক করেছে।”

আরও পড়ুন: আরও নামবে পারদ, তবে বছর শেষের দিকের কয়েকটা দিন কেমন থাকবে আবহাওয়া? কী বলছেন আবহাওয়াবিদরা

আরও পড়ুন: দৃশ্যত ছা-পোষা ছোটো ব্যবসায়ী কিংবা চাষি, এই দুই ব্যক্তির অ্যাকাউন্টে লক্ষ লক্ষ টাকার লেনদেন! চক্ষু চড়কগাছ পুলিশের