Bomb blast in Diamond Harbour: বল ভেবে পায়ে ঠেলতেই বিকট শব্দ, মুহূর্তে ঝলসে গেল ৪ বছরের শিশুর হাত-পা

Bomb blast in Diamond Harbour: রাজ্যের বিভিন্ন জেলা থেকে বোমা উদ্ধার করছে পুলিশ। একই মধ্যে এই বিস্ফোরণের ঘটনা উস্তিতে।

Bomb blast in Diamond Harbour: বল ভেবে পায়ে ঠেলতেই বিকট শব্দ, মুহূর্তে ঝলসে গেল ৪ বছরের শিশুর হাত-পা
বোমা উদ্ধার করে বম্ব স্কোয়াড
Follow Us:
| Edited By: | Updated on: Apr 02, 2022 | 6:33 PM

ডায়মন্ড হারবার : বগটুইতে গিয়ে বোমা ও অস্ত্র উদ্ধারের জন্য তল্লাশি চালানোর নির্দেশ দিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। আর তারপর থেকে রাজ্যের একাধিক জায়গায় বোমা উদ্ধার হয়েছে। প্রচুর বেআইনি অস্ত্রও পেয়েছে পুলিশ। এরই মধ্যে বোমায় গুরুতর জখম হল এক শিশু। শনিবার সকালে এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য তৈরি হয়েছে দক্ষিণ ২৪ পরগনার উস্তিতে। বোমা বিস্ফোরণে হাত-পা উড়ে ঝলসে গিয়েছে এক চার বছরের শিশুর। ওমর ফারুক নামে ওই শিশুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পরই তল্লাশি অভিযান শুরু করে পুলিশ। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে প্রচুর তাজা বোমা ও বোমা তৈরির মশলা।

দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবারের উস্তির কেয়াকনা গ্রামের ঘটনা। শনিবার দুপুর ১১ টা নাগাদ বাড়ি থেকে বেশ কিছুটা দূরে খেলছিল ওমর ফারুক নামে ওই শিশু। বাড়ির কাছে খেজুর গাছের তলায় বোমা পড়েছিল। আর সেই বোমাকে বল ভেবে খেলতে গিয়েই ঘটে বিস্ফোরণ। বিস্ফোরণের বিকট শব্দে ঘটনাস্থলে ছুটে যান পরিবারের লোকজন। ঘটনাস্থলে পৌঁছে দেখে গুরুতর জখম অবস্থায় মাটিতে পড়ে রয়েছে ৪ বছরের শিশু। ওমর ফারুক লস্কর নামে ওই শিশুকে। পরে পরিবারের লোকজন তড়িঘড়ি তাকে উদ্ধার করে ডায়মন্ড হারবার সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যায়। ঘটনায় শিশুর হাত পা বিস্ফোরণে জেরে ঝলসে যায়।

শিশু গুরুতর জখম হওয়ার পর ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। তল্লাশি অভিযান শুরু করেছে পুলিশ। ডায়মন্ড হারবারের এসডিপিও মিতুন দের নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী গ্রামে পৌঁছে তল্লাশি অভিযান শুরু করেছে। আজগার নামে এক ব্যক্তির বাড়ি থেকে একটি পিস্তল সহ বেশ কয়েকটি তাজা বোমা ও বোমা তৈরির মশলা উদ্ধার করেছে পুলিশ।

আরও পড়ুন : SSC Recruitment Case: নিজাম প্যালেসে হাজিরা এড়ালেন এসএসসি উপদেষ্টা কমিটির ৪ সদস্য!

আরও পড়ুন : Investigation in Bagtui: রাজ্য পুলিশের গাফিলতিতেই হাতছাড়া বগটুই-কাণ্ডের বড়সড় প্রমাণ?