Diamond Harbour: বন্ধুদের পার্টি, বাড়িতে লুকিয়ে এনেছিল বোতল, মদ ভেবে তা পান করে চরম পরিণতি ষষ্ঠ শ্রেণির ৫ পড়ুয়ার

Diamond Harbour: রবিবার সকালে ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার পাথরপ্রতিমার আই-‌প্লট কামদেবপুরে। প্রত্যেকেই কামদেবপুর হাইস্কুলের ষষ্ঠ শ্রেণির পড়ুয়া।

Diamond Harbour: বন্ধুদের পার্টি, বাড়িতে লুকিয়ে এনেছিল বোতল, মদ ভেবে তা পান করে চরম পরিণতি ষষ্ঠ শ্রেণির ৫ পড়ুয়ার
মদ ভেবে কীটনাশক খেয়ে অসুস্থ স্কুল পড়ুয়া
Follow Us:
| Edited By: | Updated on: Mar 26, 2023 | 5:43 PM

দক্ষিণ ২৪ পরগনা: সবাই ষষ্ঠ শ্রেণিতেই পড়ে। পাড়ার বন্ধুরা মিলে মাঠে পিকনিক করার প্ল্যান করে। ঠিক হয় এক জনের বাড়ি থেকে লুকিয়ে মদের বোতল এনে চলবে ‘পার্টি’ও। ছুতো করে বাড়ির বারান্দায় রাখা মদের বোতলও লুকিয়ে নিয়ে চলে আসে তারা। কিন্তু সেই ‘মদ’ খেয়ে পার্টি করতে গিয়েই বিপত্তি। মদ ভেবে কীটনাশক খেয়ে নেওয়ায় গুরুতর অসুস্থ হয়ে পড়ল পাঁচ স্কুল পড়ুয়া। তাদের মধ্যে দু’‌জনের অবস্থা আশঙ্কাজনক। রবিবার সকালে ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার পাথরপ্রতিমার আই-‌প্লট কামদেবপুরে। তিনজন রায়দিঘি হাসপাতালে চিকিৎসাধীন। দু’জনকে ডায়মন্ড হারবার মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার কয়েকজন বন্ধু মিলে পিকনিক করার জন্য গ্রামের একটি ফাঁকা মাঠে জড়ো হয়। সেখানেই মদ্যপান করার জন্য এক পড়ুয়া তার বাড়িতে থাকা একটি মদের বোতল নিয়ে আসে। সেই পানীয় তারা মদ ভেবে খেয়েও ফেলে। কিন্তু ধীরে ধীরে অসুস্থ হয়ে পড়ে সকলেই। পেট বুক জ্বলতে থাকে। স্থানীয় বাসিন্দারা দেখতে পেয়ে বাড়িতে খবর দেন। পরে জানা যায়, ওই বোতলে বাড়ির চাষের জন্য কীটনাশক রাখা ছিল।

পড়ু্যারা বুঝতে না পেরে মদ ভেবে কীটনাশক খেয়ে ফেলে। খাওয়ার পর থেকেই পড়ু্যারা বমি করতে শুরু করে। নিয়ে যাওয়া হয় গ্রামের এক হাতুড়ে ডাক্তারের কাছে। পরে অবস্থার অবনতি হওয়ায় আনা হয় হাসপাতালে। চিকিৎসকরা জানিয়েছে, দুজনের শরীর ভীষণভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। বাকিদেরও চিকিৎসা চলছে।