Gas Cylinder Fire: সিলিন্ডারের পাইপে সামান্য আগুন! মুহূর্তে আগুনের গ্রাসে চলে গেল গোটা বাড়ি

Gas Cylinder Fire at Canning: গভীর রাতে রান্না করার তোড়জোড় করছিলেন তার স্ত্রী নমিতা মন্ডল।সেই সময় ঘরের মধ্যে ঘুমিয়েছিলেন পরিবারের অন্যান্য সদস্যরা।

Gas Cylinder Fire: সিলিন্ডারের পাইপে সামান্য আগুন! মুহূর্তে আগুনের গ্রাসে চলে গেল গোটা বাড়ি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2022 | 10:44 AM

ক্যানিং: রান্না পুজোর রান্না করার সময়ই ভয়াবহ অগ্নিকাণ্ডে পুড়ে ছাই হয়ে গেল ঘর বাড়ি। সব হারিয়ে কার্যত খোলা আকাশের নীচে আশ্রয় নিতে হল গোটা পরিবারকে। শুক্রবার রাতে এই ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে ঘটনাটি ঘটেছে ক্যানিং থানার অন্তর্গত ১ নম্বর দিঘিরপাড় এলাকার জয়দেব পল্লীতে। গ্যাস সিলিন্ডারের পাইপে কোনও ভাবে আগুন লেগে গিয়েছিল, তা থেকেই গোটা বাড়ি পুড়ে যায় বলে জানা গিয়েছে।

যাঁর বাড়ি পুড়ে ছারখার হয়ে গিয়েছে সেই দীপক মণ্ডল পেশায় ভ্যান চালক। তাঁর বাড়িতে রান্না পুজো উপলক্ষে শুক্রবার গভীর রাতে রান্না করার তোড়জোড় চলছিল। রান্নার প্রস্তুতি নিচ্ছিলেন স্ত্রী নমিতা মণ্ডল। সেই সময় ঘরের মধ্যে ঘুমিয়েছিলেন পরিবারের অন্যান্য সদস্যরা। পরিবারের তরফে জানা গিয়েছে, আচমকাই গ্যাস সিলিন্ডারের পাইপে আগুন লেগে যায় কোনও ভাবে। দেখতে পেয়েই জল দিয়ে আগুন নেভানোর চেষ্টা করেন পরিবারের সদস্যরা। কিন্তু আগুন ছড়িয়ে পড়তে খুব বেশি সময় নেয়নি।

মণ্ডল দম্পতি তাঁদের পরিবারের অন্যান্য সদস্যদের ঘুমন্ত অবস্থায় কোনও ক্রমে বাইরে বের করে নিয়ে আসে। কারও কোনও ক্ষতি হয়নি বলেই জানা গিয়েছে। তাঁরা চিৎকার করে আশপাশের লোকজনকে ডাকতে শুরু করে। কান্নাকাটি শুনে পাড়া প্রতিবেশীরা দৌড়ে আসেন।

আগুন আয়ত্বে আনার জন্য জল ঢালতে শুরু করেন প্রত্যেকেই। ক্যানিং থানার পুলিশকে খবর দেওয়া হয়। ঘটনাস্থলে যায় দমকলও। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছে যায় ক্যানিং থানার পুলিশ ও দমকলের একটি ইঞ্জিন। দীর্ঘ প্রায় ঘণ্টাখানেকের চেষ্টায় আগুন আয়ত্বে আনতে সক্ষম হয় দমকল বাহিনী। তবে ততক্ষণে ওই পরিবারের বাড়িঘর সহ সমস্ত আসবাবপত্র পুড়ে ছারখার হয়ে যায়। কার্যত খোলা আকাশের নীচে দাঁড়াতে হয়েছে গোটা পরিবারকে।