Vandalized: সিপিএমের পঞ্চায়েত প্রার্থীর বাড়িতে তাণ্ডব, নিষ্ক্রিয়তার অভিযোগ পুলিশের বিরুদ্ধে

বাড়িতে তাণ্ডবের ঘটনায় ওই সিপিএম প্রার্থীর নগদ টাকা ও সোনার গহনা মিলিয়ে কয়েক লক্ষ টাকার জিনিস খোয়া গিয়েছে বলে অভিযোগ। বিষয়টি নিয়ে সকাল থেকে সোনারপুর থানায় জানানো হলেও পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা না নেওয়ার অভিযোগ উঠেছে।

Vandalized: সিপিএমের পঞ্চায়েত প্রার্থীর বাড়িতে তাণ্ডব, নিষ্ক্রিয়তার অভিযোগ পুলিশের বিরুদ্ধে
সিপিএম কর্মীদের বিক্ষোভImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 28, 2023 | 9:17 AM

সোনারপুর: সোনারপুরের মকরামপুরে সিপিএমের পঞ্চায়েত সমিতির প্রার্থী সঞ্জয় সরদারের বাড়িতে তাণ্ডব চালানোর অভিযোগ উঠল। তৃণমূলের মদতে এই তাণ্ডব চালানো হয়েছে বলে অভিযোগ। এর আগে সিপিএম প্রার্থীর বাড়ি লক্ষ্য করে বোমাবাজি করা হয়েছিল। তৃণমূল কংগ্রেসের মদতে নিয়মিতভাবে হামলা করা হত বলে অভিযোগ। ঘটনার প্রতিবাদে সিপিএম নেতা সায়ন বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে রাস্তা অবরোধ করেন সিপিএম কর্মী-সমর্থকরা।

বাড়িতে তাণ্ডবের ঘটনায় ওই সিপিএম প্রার্থীর নগদ টাকা ও সোনার গহনা মিলিয়ে কয়েক লক্ষ টাকার জিনিস খোয়া গিয়েছে বলে অভিযোগ। বিষয়টি নিয়ে সকাল থেকে সোনারপুর থানায় জানানো হলেও পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা না নেওয়ার অভিযোগ উঠেছে। এর প্রতিবাদে মকরামপুর ঘুটিয়ারী শরিফ রাস্তা অবরোধ করেন বাম কর্মী ও সমর্থকরা। তাদের অভিযোগ সঞ্জয়বাবু বাম প্রার্থী হওয়াতেই তাঁর উপর এ ভাবে হামলা করা হয়েছে। পুলিশে সব জেনেও কোনও ব্যবস্থা নিচ্ছে না বলে অভিযোগ এলাকার বামকর্মীদের।

এ বিষয়ে সিপিএম নেতা সায়ন বন্দ্যোপাধ্যায় বলেছেন, “২৪ ঘণ্টার মধ্যে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া না হলে এলাকার মানুষ বৃহত্তর আন্দোলনে নামবে। তৃণমূলের সন্ত্রাসে পুলিশের মদত মেনে নেবে না সাধারণ মানুষ।” যদিও তৃণমূলের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন সওকত মোল্লা। তিনি বলেছেন, “বাড়িতে চুরির ঘটনা ঘটেছে, তা নিয়ে সিপিএম রাস্তায় নেমে পড়েছে। তৃণমূলের কেউ এর সঙ্গে জড়িত নয়। বামেদের অবস্থা খারাপ বলেও ওদের এই সব করতে হচ্ছে।”