Sandip Ghosh: কিছুটা দূরে মেন গেট, পেল্লায় দরজা, বড়সড় বাগান, সুইমিং পুল, দেখুন কতটা বিলাসবহুল সন্দীপের ‘ভিলা’

Sandip Ghosh: শুক্রবার তল্লাশি চালানো হয় সন্দীপ ঘনিষ্ঠ একাধিক ব্যক্তির বাড়িতে। এদিন আটক করা হয় প্রসূন চট্টোপাধ্য়ায় নামে এক ব্যক্তিকে। আটক করার পর তাঁকে নিয়ে ইডি আধিকারিকরা ওই ক্যানিং-এর বাংলোয় যান।

Sandip Ghosh: কিছুটা দূরে মেন গেট, পেল্লায় দরজা, বড়সড় বাগান, সুইমিং পুল, দেখুন কতটা বিলাসবহুল সন্দীপের 'ভিলা'
Follow Us:
| Updated on: Sep 06, 2024 | 6:58 PM

ক্যানিং: সাম্প্রতিককালে দুর্নীতির মামলায় যাঁরা গ্রেফতার হয়েছেন, তাঁদের অনেকেরই বিলাসবহুল বাড়ির ছবি সামনে এসেছে। প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়, নিয়োগ দুর্নীতির ‘মিডলম্যান’ প্রসন্ন রায়, বেরঘড়িয়ার জয়ন্ত সিং-এর বাড়ির পর এবার সন্দীপ ঘোষ। সিবিআই-এর হাতে গ্রেফতার হওয়ার কয়েকদিনের মধ্যেই খোঁজ মিলল আরজি কর মেডিক্যাল কলেজের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের বাংলোর। দক্ষিণ ২৪ পরগনার সেই ভিলার ভিতর তল্লাশিও চালাল ইডি।

সাদা রঙের ডোরাকাটা বাড়িটি একেবারে বাংলা প্যাটার্নে তৈরি। এলাকার লোকজন ডাক্তারবাবুর বাড়ি বলেই জানেন। ডাক্তারবাবুকে এই বাড়িতে আসতে-যেতে দেখেছেন অনেকেই। এছাড়াও এই বাড়িতে সবসময় থাকতেন একজন কেয়ারটেকার। ৭০০০ টাকা বেতন পান তিনি।

এই সেই সুইমিং পুল

TV9 বাংলার প্রতিনিধি তাঁকে প্রশ্ন করলে তিনি জানান, ওই বাড়িতে। তিনি বলেন, “আমি ফোন করেছিলাম। কিন্তু ফোন ধরেনি।” তিনি আরও জানিয়েছেন, মাঝে মধ্যে সকাল ১০টা নাগাদ ওই বাড়িতে চলে যেতেন সন্দীপ ঘোষ, ফিরে যেতেন বিকেলে। একটি বা দুটি গাড়ি ভর্তি লোক যেত সেখানে।

এই খবরটিও পড়ুন

বাড়িটির আশপাশে অনেকটা জায়গাই ফাঁকা। বেশ কিছুটা দূরে একটি বাড়ি। মেন গেট থেকে প্রবেশ করে বেশ কিছুটা এগোলে তবেই ঢোকা যায় বাড়ির মূল দরজায়। বাড়ির পাশে বড়সড় বাগান চোখে পড়বে সহজেই। সেখানে ঘুরে ঘুরে এদিন ভিডিয়ো রেকর্ড করেন ইডি আধিকারিকরা। এছাড়া বাগানের মাঝে রয়েছে একটি সুইমিং পুল। ওপরে রেলিং দিয়ে ঘেরা ব্যালকনি। বাড়িটির নাম ‘সঙ্গীতাসন্দীপ ভিলা’।

শর্মিষ্ঠা চক্রবর্তীর রিপোর্ট

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)