Jaynagar: SDPO কে ঘিরে বিক্ষোভ, ভাঙা হল পুলিশের গাড়ি, পঞ্চমীতে আবারও তপ্ত জয়নগর

Jaynagar: বিক্ষোভকারী গ্রামবাসী বলেন, "পুলিশের ওপর আমাদের কোনও রাগ নেই। আমরা সন্ত্রাসবাদীদের গ্রাম থেকে তাড়াতে চাই। পুলিশ আসলে সন্ত্রাসবাদীদের প্রোডাকশন দিচ্ছে। আমরা বলেছিলাম, গ্রামে গাড়ি ঢোকানো যাবে না। পুলিশ বলছে, আমাদের গাড়িতে রোগী আছে। তোমরা সরে যাও, না হলে গায়ের ওপর দিয়ে গাড়ি চালিয়ে দেব। তখনই আমাদের ছেলেরা ক্ষীপ্ত হয়ে যায়।"

Jaynagar: SDPO কে ঘিরে বিক্ষোভ, ভাঙা হল পুলিশের গাড়ি, পঞ্চমীতে আবারও তপ্ত জয়নগর
এখনও তপ্ত জয়নগরImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 08, 2024 | 1:25 PM

জয়নগর: ফের উত্তপ্ত হয়ে উঠল জয়নগর। নির্যাতিতার বিচারের দাবিতে বিক্ষোভ গ্রামবাসীদের। নির্যাতিতার দেহ নিয়ে মিছিল করেন গ্রামবাসীরা। তখনই এসডিপিও গ্রামে ঢোকার চেষ্টা করেন। গ্রামে ঢোকার মুখেই এসডিপিও-র গাড়ি ঘেরাও করে বিক্ষোভ দেখান জয়নগরের গরানকাটি এলাকার বাসিন্দারা। পুলিশের গাড়ির চাবিও ছিনিয়ে নেওয়ার চেষ্টা করা হয় বলে অভিযোগ। দেখা যায়, চটি হাতে তেড়ে যান গ্রামবাসীরা। এসডিপিও গাড়ি থেকে নেমে হেঁটেই গ্রামে ঢোকেন। সঙ্গে ছিলেন অন্যান্য পুলিশ আধিকারিকরাও।

এসব উত্তেজনার মধ্যেই আবারও গরানকাটিতে পুলিশের গাড়ি ভাঙচুরের অভিযোগ ওঠে। লাঠি, বাঁশ, লোহার রড নিয়ে হামলা চালানো হয় বলে অভিযোগ। পুলিশের গাড়ির কাচ ভেঙে যায়। বিক্ষোভকারী গ্রামবাসী বলেন, “পুলিশের ওপর আমাদের কোনও রাগ নেই। আমরা সন্ত্রাসবাদীদের গ্রাম থেকে তাড়াতে চাই। পুলিশ আসলে সন্ত্রাসবাদীদের প্রোডাকশন দিচ্ছে। আমরা বলেছিলাম, গ্রামে গাড়ি ঢোকানো যাবে না। পুলিশ বলছে, আমাদের গাড়িতে রোগী আছে। তোমরা সরে যাও, না হলে গায়ের ওপর দিয়ে গাড়ি চালিয়ে দেব। তখনই আমাদের ছেলেরা ক্ষীপ্ত হয়ে যায়।”

পুলিশের বক্তব্য, কোনও গ্রামবাসীর সঙ্গে কোনও ধরনের অভব্য আচরণ করা হয়নি। একজন লেডি কনস্টেবল অসুস্থ। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছিল। পুলিশ আধিকারিককে গ্রামবাসীদের বলতে শোনা যায়, “যাঁরা গাড়ি ভেঙেছেন, তাঁদের আমাদের হাতে তুলে দাও। তোমাদের যা ক্ষোভ আছে, এখন কিন্তু আমার ফোর্সও ক্ষুব্ধ।” ঘটনাকে ঘিরে পঞ্চমীর সকাল থেকে উত্তপ্ত হয়ে রয়েছে জয়নগরের গরানকাটি এলাকা।