Kultali: বেড রুম থেকে সুড়ঙ্গ খাল হয়ে মিশেছে মাতলা নদীতে! সুড়ঙ্গের নোংরা কাদা জলেই চলত সাদ্দামের আসল খেলা

Kultali: সাদ্দাম সর্দার। এই ব্যক্তিকে ধরতেই সোমবার কুলতলির পয়তারাহাটে তল্লাশি অভিযানে যায় পুলিশ। সে সময়ে পুলিশকে লক্ষ্য করেই গুলি চালানোর অভিযোগ ওঠে। পুলিশের কাছে খবর ছিল, পয়তারাহাটে মূর্তি ও সোনা পাচার চক্র সক্রিয়। সেই অভিযোগেই সাদ্দামের বাড়িতে তল্লাশিতে যাচ্ছিলেন পুলিশকর্মীরা। তখনই গুলি। তুমুল হট্টগোল।

Kultali: বেড রুম থেকে সুড়ঙ্গ খাল হয়ে মিশেছে মাতলা নদীতে! সুড়ঙ্গের নোংরা কাদা জলেই চলত সাদ্দামের আসল খেলা
সুড়ঙ্গ ঘিরে রহস্য Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 16, 2024 | 4:33 PM

দক্ষিণ ২৪ পরগনা: একটা বাড়ির বেড রুম। আর সেখান থেকেই ভেসে ভেসে পৌঁছে যাওয়া যাবে নদীতে! শুনলে অবাক হচ্ছেন? কুলতলিতে সোনা ও মূর্তি পাচারের অভিযোগে অভিযুক্ত সাদ্দামের বাড়িতে তল্লাশি চালাতে গিয়ে এরকমই একটি সুড়ঙ্গের হদিশ পেয়েছেন তদন্তকারীরা। চিত্রটা এমন, বাড়ির বেড রুমের খাটের নীচ থেকে সুড়ঙ্গ। সেই সুড়ঙ্গ খাল বেয়ে চলে গিয়েছে নদীতে। কিন্তু বাড়ির নীচে সুড়ঙ্গ কেন?

সাদ্দাম সর্দার। এই ব্যক্তিকে ধরতেই সোমবার কুলতলির পয়তারাহাটে তল্লাশি অভিযানে যায় পুলিশ। সে সময়ে পুলিশকে লক্ষ্য করেই গুলি চালানোর অভিযোগ ওঠে। পুলিশের কাছে খবর ছিল, পয়তারাহাটে মূর্তি ও সোনা পাচার চক্র সক্রিয়। সেই অভিযোগেই সাদ্দামের বাড়িতে তল্লাশিতে যাচ্ছিলেন পুলিশকর্মীরা। তখনই গুলি। তুমুল হট্টগোল। আর সেই ফাঁকেই গায়ের হয়ে যান সাদ্দাম ও তাঁর ভাই। দুই মহিলাকে গ্রেফতার করেছে পুলিশ। এরপর রাতেই সাদ্দামের বাড়িতে তল্লাশি অভিযানে যায় পুলিশ। বেডরুমের খাট সরাতেই সুড়ঙ্গের রহস্যভেদ।

সুড়ঙ্গ কংক্রিটের। লোহার গেট। সাদ্দামের বাড়ির সুড়ঙ্গ মিলছে খালের সঙ্গে। আর সেই খাল মিলেছে মাতলা নদীর সঙ্গে। তদন্তকারীরা মনে করছেন, এই সুড়ঙ্গের সঙ্গে জড়িয়ে দক্ষিণ ২৪ পরগনার নকল সোনার মূর্তি বিক্রির চক্র। জেলা পুলিশের কাছে অভিযোগ, আসে, নদিয়ার এক ব্যবাসায়ীকে নকল সোনার মূর্তি দিয়ে ১২ লক্ষ টাকা আত্মসাৎ করেছেন সাদ্দাম সরকার ও তাঁর ভাই। আর সেই ঘটনার তদন্তে নেমেই গুলি খেতে হয় পুলিশকে।

বেডরুমে সুড়ঙ্গ! ভেবেই ঠাওর করতে পারছেন না পায়তারাহাটের বাসিন্দারা। সাদ্দামকে তাঁরা চাষাভুষো হিসাবে জানেন স্থানীয় বাসিন্দারা। জমিতে চাষ করতেই তাঁরা দেখেছেন। কিন্তু সাদ্দামের আসল ‘পেশার’ পরিচয় জেনে হতবাক তাঁরাও।