‘জামাই সাজতে ইচ্ছে করে বারবার, কিন্তু বিয়ে একবার,’ গোসাবায় ত্রাণ দিতে গিয়ে মন্তব্য মদনের

"রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি ম্যাজিশিয়ন নন, মমতা ব্যানার্জি কোনও জাদু দণ্ডের দ্বারা কিছু পাল্টাতে পারেন না। কিন্তু মমতা ব্যানার্জি যেটা পারেন...''

'জামাই সাজতে ইচ্ছে করে বারবার, কিন্তু বিয়ে একবার,' গোসাবায় ত্রাণ দিতে গিয়ে মন্তব্য মদনের
নিজস্ব চিত্র

সুন্দরবন: জামাইষষ্ঠীর দিন সকাল সকাল ইয়াস বিধ্বস্ত সুন্দরবনের গোসাবায় পৌঁছে গিয়েছিলেন মদন মিত্র (Madan Mitra)। এদিন সকালে সোশ্যাল মিডিয়ায় জামাইবাবুদের উদ্দেশে সুন্দর করে সেজেগুজে জামাইষষ্ঠী পালনের কথা বলেন কামারহাটির বিধায়ক। জানান, তিনি চলেছেন সকাল সকাল গোসাবায় ত্রাণ বিলি করতে। আর সেখানে ত্রাণ বিলি করতে করতে কালো পাঞ্জাবি, চোখে সানগ্লাস দেওয়া মদনের সরস মন্তব্য, বারবার জামাই সাজতে ইচ্ছে করে, কিন্তু বিয়ে একবার।

এদিন সুন্দরবনের গোসাবা বিডিও অফিসের মাঠে শিরদী সাঁইবাবা সেবক সংস্থার সহযোগিতায় কামারহাটির বিধায়ক ঘূর্ণিঝড় ইয়াসে ক্ষতিগ্রস্ত প্রায় ৫০০ পরিবারের হাতে ত্রাণ সামগ্রী তুলে দেন। খোঁজ খবর করেন কেমন আছেন সবাই এখন। এদিনের ত্রাণ বিলির কাজে উপস্থিত ছিলেন গোসাবা বিডিও সৌরভ মিত্র, গোসাবা পঞ্চায়েত সমিতির সভাপতি অচিন পাইক, জেলা পরিষদের সদস্য অনিমেষ মণ্ডল প্রমূখ।

ইয়াসের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত শিশু ও মহিলাদের জন্য মদন মিত্র তুলে দেন জামাকাপড়, চাল-ডাল, সরষের তেল, গুঁড়ো দুধ, মাস্ক, স্যানিটাইজার-সহ আরও বেশ কিছু নিত্যপ্রয়োজনীয় জিনিস। সুন্দরবন এলাকার বানভাসী মানুষদের শান্তনা দিতে শোনা যায় মদনকে। বলেন, “রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি ম্যাজিশিয়ন নন, মমতা ব্যানার্জি কোনও জাদুজাদুদন্ড দিয়ে কিছু পাল্টাতে পারেন না। কিন্তু মমতা ব্যানার্জি যেটা পারেন, এর আগে গোসাবার স্লোগান ছিল লুঠ, দাঙ্গার সরকার আর নেই দরকার। খুন, ডান্ডার সরকার আর নেই দরকার। মমতা স্লোগান পাল্টে দিয়ে বলেন, মা বোনেরা বলুন না, আপনাদের কী দরকার, দরজায় হাজির দুয়ারে সরকার।”

আরও পড়ুন: মদনের ‘বউমা ষষ্ঠীর’ উপহার দেখে চমকে গেলেন ছেলের বউ

এদিন গোসাবা বিডিও অফিস ভবনে বিভিন্ন দফতরের আধিকারিকদের সঙ্গে ইয়াসের ত্রাণ বিলি নিয়ে একটি বৈঠকও করেন তিনি। মদন বলেন, “পৃথিবী যেখানে চলে গিয়েছে, ব্রাজিল, জামাইকা যদি সহ্য করতে পারে, সুন্দরবনেও ২০২৬-এর মধ্যে দরকারি উন্নয়ন হয়ে যাবে।”

আরও পড়ুন: ‘এক নম্বর মাল নিয়ে যান,’ মাত্র ১ টাকায় ৫ কেজি সবজি বিক্রির ডাক মদনের 

Click on your DTH Provider to Add TV9 Bangla