Diamond Harbour Mischief Arrested: নাম ইমরান খান, হাতে পিস্তল, দুষ্কৃতীর ভিডিয়োয় ঘুম কাড়ল ডায়মন্ড হারবার পুলিশের

Diamond Harbour: সামাজিক মাধ্যমে দেওয়ার পরই হু-হু করে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিয়ো দেখে রীতিমত আঁতকে উঠেছিল এলাকার বাসিন্দা।

অবন্তিকা প্রামাণিক

|

Apr 05, 2022 | 7:23 PM

ডায়মন্ড হারবার: হাতে বন্দুক, পিছনে চলছে জনপ্রিয় হিন্দ গান। সেই গানের তালে রিল বানিয়ে সোশ্যাল মিডিয়ায় ছেড়েছিল এক দুষ্কৃতী। আর সামাজিক মাধ্যমে দেওয়ার পরই হু-হু করে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিয়ো দেখে রীতিমত আঁতকে উঠেছিল এলাকার বাসিন্দা। বর্তমানে বিভিন্ন হাত ঘুরে ভাইরাল সেই ভিডিয়ো এখন পুলিশের হাতে। ভিডিয়ো দেখে চক্ষু চড়কগাছ ডায়মন্ড হারবার পুলিশ জেলার কর্তাদের।

এরপর আর কী? তড়িঘড়ি খোঁজ শুরু হয় যুবকের। শেষে অর্থাৎ সোমবার রাতে ডায়মন্ড হারবারের এসডিপিও মিতুন দের নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী মগরাহাটের বিলন্দপুর এলাকায় তল্লাশি অভিযান চালিয়ে বছর কুড়ির ওই যুবককে গ্রেফতার করে। পুলিশ সূত্রে খবর, ধৃতের নাম ইমরান খান। তার বিরুদ্ধে এলাকায় বিভিন্ন রকম অসামাজিক কাজ চালানোর অভিযোগ রয়েছে। ধৃতকে জেরা করা শুরু হয়েছে। কোথা থেকে সে এই আগ্নেয়াস্ত্র পেল তা জানারও চেষ্টা চালাচ্ছে পুলিশ। এছাড়াও এদিন রাতভর তল্লাশি অভিযান চালিয়ে মগরাহাটের মাহিতলা ও উস্তির দেউলা এলাকা থেকে প্রচুর বোমা ও আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে পুলিশ। দেউলা থেকে আরও দুই দুষ্কৃতীকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, তারা হল সেলিম শেখ ও আলাউদ্দিন শেখ।

অন্যদিকে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশের পর ধারাবাহিক তল্লাশি চালিয়ে উস্তির দেউলা নাজরা থেকেও উদ্ধার হয় বেশ কিছু আগ্নেয়াস্ত্র, তাজা কার্তুজ ও বোমা। গতকাল রাতে বিশেষ সূত্র মারফত খবর পেয়ে এসডিপিও মিতুন দের নেতৃত্বে উস্তির ওসি সহ বিশাল পুলিশি অভিযান চালিয়ে একটি বাড়ি থেকে গ্রেফতার করা হয় সেলিম সেখ ও আলাউদ্দিন শেখকে। এদের বাড়ি থেকে উদ্ধার হয়েছে ৮টি আগ্নেয়াস্ত্র, ১২টি তাজা কার্তুজ ও ৬টি বোমা। এরা দু’জনেই এলাকাতে খুবই প্রভাবশালী বলে জানা যাচ্ছে। ধৃতদের আজ ডায়মন্ড হারবার আদালতে তোলা হবে।‌

আরও পড়ুন: Mischief Attack in Sonarpur: সোনারপুর স্টেশন থেকে তুলে নিয়ে গিয়ে খুনের চেষ্টা দুষ্কৃতীদের, কারণ জানার পর ভীত প্রত্যক্ষদর্শীরাও

Follow us on

Click on your DTH Provider to Add TV9 BANGLA