Mischief Attack in Sonarpur: সোনারপুর স্টেশন থেকে তুলে নিয়ে গিয়ে খুনের চেষ্টা দুষ্কৃতীদের, কারণ জানার পর ভীত প্রত্যক্ষদর্শীরাও

Sonarpur: আলি হোসেন লস্করের সঙ্গে তাঁর পূর্ব পরিচিত কোনও একটি দলের সঙ্গে তাঁর বিবাদ ছিল বলে জানা গিয়েছে।

Mischief Attack in Sonarpur: সোনারপুর স্টেশন থেকে তুলে নিয়ে গিয়ে খুনের চেষ্টা দুষ্কৃতীদের, কারণ জানার পর ভীত প্রত্যক্ষদর্শীরাও
সোনারপুরে দুষ্কৃতী তাণ্ডব (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Apr 05, 2022 | 2:09 PM

সোনারপুর: সোনারপুর স্টেশন থেকে তুলে নিয়ে গিয়ে খুনের চেষ্টা যুবককে। সোমবার রাতে রক্তাক্ত অবস্থায় স্টেশন চত্বর লাগোয়া রাধাগোবিন্দ পল্লীতে পড়ে থাকতে দেখেন এলাকার লোকজন। তাঁরাই সোনারপুর রেলপুলিশে খবর দেয়। আহত ওই যুবককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করায় পুলিশ। সূত্রের খবর, ওই যুবকের নাম আলি হোসেন লস্কর। পুরনো শত্রুতার জেরে এই ঘটনা বলে অনুমান। এক প্রত্যক্ষদর্শী বলেন,  “কী ঝগড়াঝাটি হয়েছে জানি না। আজকে স্টেশনে ওঠার সঙ্গে-সঙ্গে মারধর করা হয়েছে। আমরা চেষ্টা করছিলাম ছাড়ানোর। কিন্তু পারিনি। পরে জিআরপিকে খবর দিই। জিআরপি ঘটনাস্থলে এসে পুরো বিষয়টি খতিয়ে দেখে। ওর অবস্থা খুবই খারাপ এখন। যেভাবে মেরেছে আমরাও ভীত।”

স্থানীয় এবং পরিবার সূত্রে খবর, আলি হোসেন লস্করের সঙ্গে তাঁর পূর্ব পরিচিত কোনও একটি দলের সঙ্গে তাঁর বিবাদ ছিল বলে জানা গিয়েছে। অভিযোগ, এরপর সোনারপুর স্টেশন থেকে সোমবার রাত্রিবেলা তাকে তুলে নিয়ে গিয়ে খুন করার পরিকল্পনা করা হয়েছিল। এরপর এদিন রাতে সোনারপুর জিআরপিকে খবর দিলে রাধাগোবিন্দপুর থেকে আহত অবস্থায় উদ্ধার করা হয় তাঁকে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

বস্তুত, কয়েকদিন আগেই সোনারপুর থানার চড়ক তলায় স্ত্রীকে থেঁতলে খুনের অভিযোগ ওঠে স্বামীর বিরুদ্ধে। মৃতের নাম মৌসুমী বন্দ্যোপাধ্যায়। ঘটনার পর পলাতক স্বামী বাবু বন্দ্যোপাধ্যায়। প্রতিবেশীদের দাবি, সন্দেহের বশে লাঠি দিয়ে মাথা থেঁতলে খুন করা হয়েছে মৌসুমীকে। অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করেছে সোনারপুর থানার পুলিশ।মঙ্গলবার রাতে ওই ঘটনা ঘটে। প্রতিবেশীরা কিছুই টের পাননি। ঘরের বাইরে থেকে চাবি দেওয়া ছিল। সেই চাবি নিজের মায়ের কাছে রেখে চলে যান অভিযুক্ত ওই ব্যক্তি। প্রথমে বাকবিতণ্ডার আওয়াজ শুনেছিলেন প্রতিবেশীরা। পরে সব চুপ হয়ে যায়। সন্দেহ হওয়ায় তৎপর হন তাঁরা। বাবু বন্দ্যোপাধ্যায়ের মায়ের কাছ থেকে চাবি নিয়ে দরজা খোলেন তাঁরা। এরপর দেখেন রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে রয়েছেন মৌসুমী।

আরও পড়ুন: Bagtui Massacre: নিখোঁজ বগটুইকাণ্ডের প্রত্যক্ষদর্শী, হন্যে হয়ে খুঁজছে সিবিআই