Bagtui Massacre: নিখোঁজ বগটুইকাণ্ডের প্রত্যক্ষদর্শী, হন্যে হয়ে খুঁজছে সিবিআই

Lalon sekh: সূত্রের খবর, উপপ্রধান ভাদু শেখ খুন হওয়ার পর প্রত্যক্ষদর্শী হিসেবে বয়ান দিয়েছিলেন এই লালন শেখ।

Bagtui Massacre: নিখোঁজ বগটুইকাণ্ডের প্রত্যক্ষদর্শী, হন্যে হয়ে খুঁজছে সিবিআই
লালন শেখ (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Apr 05, 2022 | 1:10 PM

বগটুই: হঠাৎ নিখোঁজ লালন শেখ। ভাদু শেখ খুনে প্রত্যক্ষদর্শী ছিলেন লালন। বগটুই হত্যাকাণ্ডেরও প্রত্যক্ষদর্শী তিনি। এর আগে লালনই ঘটনার বিবরণ দিয়েছিলেন। তাঁকে এখন হন্যে হয়ে খুঁজছেন গোয়েন্দারা। কোথায় গেলেন তিনি? সূত্রের খবর, উপপ্রধান ভাদু শেখ খুন হওয়ার পর প্রত্যক্ষদর্শী হিসেবে বয়ান দিয়েছিলেন এই লালন শেখ। সিসিটিভি ফুটেজে যে চিত্র ধরা পড়েছিল সেই চিত্ররই বর্ণনা দিয়েছিলেন লালন। তিনিই প্রথম জানিয়েছিলেন, দু’টি বাইকে করে চারজন দুষ্কৃতী আসে। তারপর বোমা ছোড়ে, শেষে গুলি চালান হয়। আর তার সেই বর্ণনার সঙ্গে হুবহু মিলে যায় সিসিটিভি ফুটেজও।

কিন্তু এরপরই হঠাৎ উধাও হয়ে গেলেন তিনি। কোথায় গেলেন তাঁর খোঁজ পাওয়া যায়নি এখনও পর্যন্ত। এই মুহুর্তে পুলিশের পাশাপাশি সিবিআই গোয়েন্দাদের কাছেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে লালন শেখ। কারণ বগটুই হত্যাকাণ্ডের সূত্রপাত হয়েছিল ভাদু শেখ খুনের মধ্য দিয়ে। আর তাই এই ঘটনার প্রথম যে প্রত্যক্ষদর্শী তাঁর নিখোঁজ হয়ে যাওয়ায় হন্যে হয়ে খুঁজছেন গোয়েন্দারা। জানা গিয়েছে, লালন শেখ এই মুহুর্তে অন্য রাজ্যে অর্থাৎ ঝাড়খন্ডে গিয়ে গা ঢাকা দিয়েছে বলে মনে করা হচ্ছে। তবে অন্যান্য সূত্র মারফত খবর পাওয়া যাচ্ছে যে, তিনি বর্ডার পার হয়ে বাংলাদেশেও পালিয়ে গিয়ে থাকতে পারেন।

এদিকে, বগটুইকাণ্ডে এবার অভিযুক্তদের ফিঙ্গারপ্রিন্ট সংগ্রহ করবে সিবিআই এমনটাই জানা যাচ্ছে। অকুস্থল অর্থাৎ সোনা শেখের বাড়ি থেকে যে লোহার রড, তেলের জার, পর্দা ঝোলানোর রড, ধারালো অস্ত্র সংগ্রহ করেছেন তদন্তকারীরা, তা থেকে হাত ও আঙুলের ছাপ নেওয়া হবে। এছাড়াও সোনা শেখে ও আশেপাশের যে বাড়িগুলিতে ২১ মার্চ রাতে আগুন লাগানো হয়েছিল, সেখান থেকেই আঙুলের ছাপ সংগ্রহ করবে সিবিআই। এরপর ধৃতদের আঙুলের ছাপের সঙ্গে সেই নমুনা মিলিয়ে দেখা হবে। এদিকে,মঙ্গলবারই রামপুরহাট আদালতে সাক্ষীদের গোপন জবানবন্দির আবেদন জানাবে সিবিআই। যদিও, সোমবার এই আবেদন জানানোর কথা ছিল। কোনও কারণবশত তা হয়নি।

আরও পড়ুন: Bhadu Shekh Murder’s Video : কীভাবে ভাদু শেখকে ‘খুন’ করা হল? এক্সক্লুসিভ ফুটেজ TV9 বাংলার হাতে, দেখুন সেই মুহূর্ত