Sonarpur: RG Kar নিয়ে প্রতিবাদ, ময়দানে লাভলিও

Sonarpur:এই ঘটনায় দোষীদের ফাঁসির দাবি জানিয়েছেন। তাঁর বক্তব্য তিলোত্তমার ঘটনাকে কেন্দ্র করে বিজেপি ও সিপিএম রাজনীতি করছে। কখনও সরাসরি আবার কখনও অরাজনৈতিক বিক্ষোভের নাম দিয়ে অরাজকতা তৈরি করতে চাইছে বলে অভিযোগ করেছেন বিধায়ক।

Sonarpur: RG Kar নিয়ে প্রতিবাদ, ময়দানে লাভলিও
লাভলী মৈত্র, বিধায়কImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 02, 2024 | 4:19 PM

সোনারপুর: আরজি কর-কাণ্ডে সুবিচার চেয়ে সোনারপুরে অবস্থান বিক্ষোভে বসলেন সোনারপুর দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বিধায়ক অভিনেত্রী লাভলি মৈত্র। এই ঘটনায় দোষীদের ফাঁসির দাবি জানিয়েছেন। তাঁর বক্তব্য তিলোত্তমার ঘটনাকে কেন্দ্র করে বিজেপি ও সিপিএম রাজনীতি করছে। কখনও সরাসরি আবার কখনও অরাজনৈতিক বিক্ষোভের নাম দিয়ে অরাজকতা তৈরি করতে চাইছে বলে অভিযোগ করেছেন বিধায়ক।

লাভলি মৈত্র বলেছেন, “ছাত্র সমাজের নাম করে যেভাবে নবান্ন অভিযানের নামে বিশৃঙ্খলা তৈরি করা হয়েছিল। শান্ত বাংলাকে অশান্ত করা। বিচার এদের আসল লক্ষ্য নয়, সরকারের বদনাম করাই এদের মূল লক্ষ্য।” এই ঘটনায় সিবিআইকেও এক হাত নেন তিনি ৷ তার বক্তব্য, “এতদিন হয়ে গেলেও তদন্তে কেন কোনও অগ্রগতি হচ্ছে না? এরা সিবিআই এর কাছে যাচ্ছে না কেন? সিজিও কমপ্লেক্স কেন ঘেরাও করছে না?” লাভলির বক্তব্য, সিবিআই এখনও পর্যন্ত কিছু না করলেও বাম ও বিজেপি কেন সিবিআইকে প্রশ্ন করছে না?

এ দিনের সভায় বিধায়ক লাভলি মৈত্র ছাড়াও এই অবস্থান মঞ্চে উপস্থিত ছিলেন রাজপুর সোনারপুর পৌরসভার চেয়ারম্যান পল্লব কুমার দাস, পৌরসভার অন্যান্য পৌরপিতা ও পৌরমাতাগণ সহ অন্যান্য নেতৄবৄব্দ