HS Student Death: স্কুটিতে সজোরে ধাক্কা পিকআপ ভ্যানের, পথ দুর্ঘটনা প্রাণ কাড়ল উচ্চ-মাধ্যমিক পরীক্ষার্থীর

HS Student Death: স্থানীয় সূত্রে খবর, তনয় ও তার কয়েকজন বন্ধু আড্ডা মারতে গিয়েছিল। এরপর একটি স্কুটি নিয়ে সে পূজালির দিক থেকে অছিপুরের দিকে যাচ্ছিল।

HS Student Death: স্কুটিতে সজোরে ধাক্কা পিকআপ ভ্যানের, পথ দুর্ঘটনা প্রাণ কাড়ল উচ্চ-মাধ্যমিক পরীক্ষার্থীর
তনয় মান্না (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 23, 2023 | 12:04 PM

বজবজ: রাত্রিবেলায় বন্ধুদের সঙ্গে আড্ডা মেরে ফিরছিলেন। সেই সময় ঘটল মর্মান্তিক পথ দুর্ঘটনা। পিকআপ ভ্যানের ধাক্কায় মৃত্যু হল এক উচ্চ-মাধ্যমিক পরীক্ষার্থীর। দক্ষিণ ২৪ পরগনার বজবজের পূজালীর ঘটনা। স্থানীয় সূত্রে খবর, তনয় মান্না (১৮)। সে পূজালির বজবজ এলাকার বাসিন্দা।

স্থানীয় সূত্রে খবর, তনয় ও তার কয়েকজন বন্ধু আড্ডা মারতে গিয়েছিল। এরপর একটি স্কুটি নিয়ে সে পূজালির দিক থেকে অছিপুরের দিকে যাচ্ছিল। অভিযোগ, সেই সময় একটি পিকআপ ভ্যানের সঙ্গে ধাক্কা লাগে তার। তখনই রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে ওই পরীক্ষার্থী।

স্থানীয় বাসিন্দারা সঙ্গে-সঙ্গে সেখানে পৌঁছে যান। রক্তাক্ত অবস্থায় ওই মৃতদেহটি উদ্ধার করে একটি বেসরকারি নার্সিংহোমে নিয়ে যায়। সেখানে তার অবস্থার আরও অবনতি হওয়ায় কলকাতার এসএসকেএম হাসপাতালে স্থানান্তরিত করা হয়। বৃহস্পতিবার সকালে এসএসকেএম হাসপাতালেই মৃত্যু হয় ওই পরীক্ষার্থীর।

প্রসঙ্গত, এর আগেও এই রকম মর্মান্তিক খবর প্রকাশ্যে এসেছিল। তবে তা বজবজ থেকে নয়। মহেশতলা থেকে সেই খবর প্রকাশ্যে আসে।মহেশতলার মোল্লার গেটে সন্তোষপুর গভমেন্ট কলোনি এলাকায় বাড়ির বাথরুম থেকে উচ্চ-মাধ্যমিক পরীক্ষার্থীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। পুলিশ সূত্রে খবর মেলে, মৃতের নাম সৌভিক অধিকারী। সে সন্তোষপুর গর্ভমেন্ট কলোনি নেতাজি সুভাষ বিদ্যালয়ের ছাত্র ছিল। পরিবার সূত্রে জানা গিয়েছে, পরীক্ষার আগে রাতে ঘরেই পড়াশোনা করছিল সৌভিক। মাঝে বাথরুমে যায়। বেশ কিছুক্ষণ কেটে যাওয়ার পর বাইরে না বেরোলে বাড়ির লোকজন বাথরুমের দরজা ধাক্কা দিতে থাকেন। সাড়া না মেলায় বাথরুমের দরজা ভেঙে ভিতরে ঢোকেন তাঁরা। গলায় গামছার ফাঁস লাগিয়ে ঝুলছিল সৌভিক। পরিবারের লোকজন তড়িঘড়ি স্থানীয় একটি নার্সিংহোমে নিয়ে গেলে তাকে বিদ্যাসাগর হাসপাতালে স্থানান্তরিত করা হয়। বেহালার বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।