Usthi Chaos: গৃহবধূকে শ্বাসরোধ করে খুনের চেষ্টার অভিযোগ, চাঞ্চল্য উস্তিতে

Usthi Chaos: মঙ্গলবার সন্ধ্যায় অনুষ্ঠান নিয়ে সবাই ব্যস্ত ছিলেন। মহিলার বয়ান অনুযায়ী, তিনি তাঁর শিশু সন্তানকে নিয়ে বাড়িতে ছিলেন। অভিযোগ, সেই আলি হোসেন গাজি-সহ তিনজন গিয়ে বাড়ি থেকে বধূকে ফাঁকা মাঠে তুলে নিয়ে যান।

Usthi Chaos: গৃহবধূকে শ্বাসরোধ করে খুনের চেষ্টার অভিযোগ, চাঞ্চল্য উস্তিতে
খুনের চেষ্টার অভিযোগ
Follow Us:
| Edited By: | Updated on: Mar 08, 2023 | 11:46 AM

দক্ষিণ ২৪ পরগনা: বাড়িতে আগুন ধরিয়ে দিয়েছিলেন প্রতিবেশী কিশোর। প্রতিবাদ করায় এক গৃহবধূকে টেনে হিঁচড়ে বাইরে বার করে এনে মুখ বেঁধে শ্বাসরোধ করে খুনের চেষ্টার অভিযোগ উঠল। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়াল দক্ষিণ ২৪ পরগনার উস্তি থানার দেউলাতে। মঙ্গলবার রাতে বছর পঁচিশের ওই বধূকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ভর্তি করা হয়েছে উস্তির বানেশ্বরপুর ব্লক হাসপাতালে। ঘটনায় মূল অভিযুক্ত আলি হোসেন গাজিকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার সূত্রপাত গত সোমবার। অভিযোগ, ওইদিন প্রতিবেশী এক কিশোর মহিলার বাড়ির বাইরে আগুন লাগিয়ে দেন। বাড়ির বাইরের বেশ কিছু অংশ পুড়ে যায়। সেই ঘটনায় আলি হোসেন গাজির পরিবারের লোকজনদের সঙ্গে মহিলার ঝগড়া হয়।

মঙ্গলবার সন্ধ্যায় অনুষ্ঠান নিয়ে সবাই ব্যস্ত ছিলেন। মহিলার বয়ান অনুযায়ী, তিনি তাঁর শিশু সন্তানকে নিয়ে বাড়িতে ছিলেন। অভিযোগ, সেই আলি হোসেন গাজি-সহ তিনজন গিয়ে বাড়ি থেকে বধূকে ফাঁকা মাঠে তুলে নিয়ে যান। বাড়ির ভেতরে ফের আগুন লাগিয়ে দেয় দুষ্কৃতীরা। দাউ দাউ করে জ্বলতে থাকে বাড়ির ভেতরের বিভিন্ন সামগ্রী। অন্যদিকে ফাঁকা মাঠে হাত-মুখ বেঁধে ওড়না দিয়ে গলায় পেঁচিয়ে শ্বাসরোধ করে বধূকে খুনের চেষ্টা করেন বলে অভিযোগ।

মহিলা কোনওক্রমে অভিযুক্তদের হাত থেকে পালিয়ে দৌড়তে থাকেন। তখন এলাকাবাসীরা বেরিয়ে গিয়ে মহিলাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। রাতেই ২ জনের বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগে দায়ের করেন আক্রান্ত মহিলা। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।