পুকুরে নেমেছিল নাবালক, হঠাৎই পৌঁছয় কেন্দ্রীয় বাহিনী, তারপর… কেঁদে ভাসাল দশ বছরের নাবালক

West Bengal Assembly Election 2021 Phase 4: খবর পেয়েই কুইক রেসপন্স টিম দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি সামাল দেয়। বিক্ষোভকারীদের সঙ্গে কথা বলে দ্রুত পদক্ষেপের আশ্বাস দেওয়ার পর শুরু হয় ভোটগ্রহণ।

পুকুরে নেমেছিল নাবালক, হঠাৎই পৌঁছয় কেন্দ্রীয় বাহিনী, তারপর... কেঁদে ভাসাল দশ বছরের নাবালক
নিজস্ব চিত্র।

বজবজ: চতুর্থ দফার ভোটে (West Bengal Assembly Election 2021) কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে একের পর এক অভিযোগ। কখনও প্রাণঘাতী গুলি চালানো কখনও আবার প্রার্থীকে চোখ রাঙানো, শনিবার ভোটবাংলায় একের পর এক অভিযোগের আঙুল বাহিনীর বিরুদ্ধে। এমনকী এক নাবালককে পুকুর থেকে তুলে মারধরেরও অভিযোগ উঠল বাহিনীর জওয়ানদের বিরুদ্ধে। এই ঘটনা ঘিরে অগ্নিগর্ভ হয়ে ওঠে বজবজ বিধানসভা কেন্দ্রের কদমতলা বাগমারি।

ভোটের সাম্প্রতিকতম খবর জানতে ক্লিক করুন

স্থানীয় সূত্রের খবর, বাগমারি অবৈতনিক প্রাথমিক বিদ্যালয় লাগোয়া বাড়ি বছর দশেকের ওই নাবালকের। স্কুল লাগোয়া পুকুরে স্নান করতে নেমেছিল এদিন দুপুরে। অভিযোগ, বুথের আশেপাশে টহলদারির সময় ওই শিশুকে পুকুরে স্নান করতে দেখে তাকে উঠে আসতে বলে জওয়ানরা। এরপরই লাঠি দিয়ে তাকে আঘাত করে কেন্দ্রীয় বাহিনীর এক জওয়ান।

আরও পড়ুন: ‘যদি গুলি মারতে হয় মারো’, সিআরপিএফের চোখে চোখ রেখে বললেন তৃণমূলের লাভলি

আক্রান্ত নাবালকের কথায়, “পুলিশ তেড়ে আসছে দেখে দৌড়ে একটা বাড়িতে ঢুকে পড়েছিলাম। সেখানে আমার দিকে লাঠি ছুড়ে মারে। আমি পড়ে গিয়েছিলাম। আবারও মারল।” এই ঘটনার জেরে অগ্নিগর্ভ হয়ে ওঠে এলাকা। লোকজন রাস্তায় নেমে বিক্ষোভ দেখাতে শুরু করেন। কদমতলা বাগমারি এলাকার ১৪১ নম্বর বুথে তখন ভোটগ্রহণ চলছিল। এই ঘটনার পর তা কিছুক্ষণের জন্য বন্ধ রাখা হয় বলে সূত্রের খবর।

আরও পড়ুন: ইভিএমে ‘ফুলের’ উপর লিউকোপ্লাস্ট! হতভম্ব ভোটার

খবর পেয়েই কুইক রেসপন্স টিম দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি সামাল দেয়। বিক্ষোভকারীদের সঙ্গে কথা বলে দ্রুত পদক্ষেপের আশ্বাস দেওয়ার পর শুরু হয় ভোটগ্রহণ। পরে স্থানীয় বাসিন্দারা ওই নাবালককে নিয়ে স্থানীয় হাসপাতালে যান। এলাকায় উত্তেজনা থাকায় পুলিশ ও কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করা হয়েছে।

Click on your DTH Provider to Add TV9 Bangla