বাসন্তীতে উদ্ধার বোমা, গুলি ও বন্দুক, চাঞ্চল্য

বাসন্তী থেকে উদ্ধাসর হয় একটি বড় বন্দুক, আট রাউন্ড কার্তুজ এবং একটি ড্রামের মধ্যে রাখা বেশ কয়েকটি বোমা।

বাসন্তীতে উদ্ধার বোমা, গুলি ও বন্দুক, চাঞ্চল্য
উদ্ধার হওয়া বন্দুক নিজস্ব চিত্র

দক্ষিণ ২৪ পরগনা: চতুর্থ দফা ভোটের ঠিক পরদিন দক্ষিণ ২৪ পরগনার বাসন্তী থেকে উদ্ধার প্রচুর বিস্ফোরক ও বন্দুক। ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়াল এলাকায়।
রবিবার বারুইপুর পুলিশ জেলার বাসন্তী থানার পুলিশ ফুলমালঞ্চ গ্রাম পঞ্চায়েতের সর্দারপাড়া ও নতুনপাড়া এলাকায় তল্লাশি অভিযান চালায়। মেলে বড়সড় সাফল্য। সংশ্লিষ্ট এলাকা থেকে উদ্ধার হয় একটি বড় বন্দুক, আট রাউন্ড কার্তুজ এবং একটি ড্রামের মধ্যে রাখা বেশ কয়েকটি বোমা।

তবে ঘটনায় এপর্যন্ত কাউকে আটক কিংবা গ্রেফতার করতে পারেনি পুলিশ।পুলিশ সুত্রে জানা গিয়েছে, বাসন্তী থানা এলাকায় শান্তি শৃঙ্খলা বজায় রাখতে এবং এলাকায় যাতে কোনও প্রকার অপ্রীতিকর ঘটনা না ঘটে তার জন্য প্রতিনিয়ত বিভিন্ন এলাকায় নজরদারী চালানো হচ্ছে। এদিন গোপন সূত্রে খবর পেয়ে বাসন্তী থানার আইসি আব্দুর বর খানের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী সর্দারপাড়া ও নতুনপাড়া এলাকার একটি ফাঁকা মাঠের ধানক্ষেতে তল্লাশি চালায়। তল্লাশি অভিযানে মেলে সাফল্য। উদ্ধার হয় বোমা,বন্দুক এবং কার্তুজ।

আরও পড়ুন: ‘উস্কানিতে পা দিচ্ছেন মানুষ,’ শীতলকুচি কাণ্ডে মমতাকে নিশানা মিঠুনের

তবে ফাঁকা মাঠের মধ্যে কে বা কারা এমন বোমা বন্দুক রেখেছিল সে বিষয়ে তদন্ত শুরু করেছে বাসন্তী থানার পুলিশ। এদিকে এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে স্থানীয়দের মধ্যে।

Click on your DTH Provider to Add TV9 Bangla