Skeleton Found: সেপটিক ট্যাঙ্কের ভিতর লেগিংস, শাখা, ভাঙা দাঁত, ওড়না… শিউরে ওঠার মতো ঘটনা নরেন্দ্রপুরে

Narendrapur: স্থানীয়দের বক্তব্য, এই বাড়িতে আগে দুই মেয়েকে নিয়ে বাবা থাকতেন।

Skeleton Found: সেপটিক ট্যাঙ্কের ভিতর লেগিংস, শাখা, ভাঙা দাঁত, ওড়না... শিউরে ওঠার মতো ঘটনা নরেন্দ্রপুরে
Follow Us:
| Edited By: | Updated on: Feb 02, 2023 | 4:37 PM

দক্ষিণ ২৪ পরগনা: সেপটিক ট্যাঙ্ক থেকে উদ্ধার হল কঙ্কালের (Skeleton Found) হাড়গোড়। নরেন্দ্রপুর জগদীশপুরের একটি বাড়ির সেপটিক ট্যাঙ্ক থেকে বুধবার প্যান্ট, লেগিংস, ওড়না পাওয়া যায়। সঙ্গে হাড়। এদিন সেপটিক ট্যাঙ্ক পরিষ্কার করার সময় এগুলি উদ্ধার করেন কর্মীরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় নরেন্দ্রপুর থানার পুলিশ। জানা গিয়েছে, এই বাড়ির মালিকের নাম সঞ্জিত সরকার। কয়েক বছর আগে এই বাড়িটি তিনি কিনেছিলেন। যাঁদের কাছ থেকে এই বাড়িটি কেনা হয়েছিল, তাঁদের সম্পর্কে চাঞ্চল্যকর অভিযোগ এলাকার লোকজনের। তাঁরা জানান, এই পাড়ায় কয়েক বছর আগে একজন নিখোঁজ হয়ে যান।  সঞ্জিত সরকার যাঁদের কাছ থেকে বাড়িটি কিনেছিলেন, তাঁদের দিকেই সন্দেহ ছিল। এরপরই পাড়ার লোকজন তাঁদের মারধরও করেন। এরপর বাড়ি, জমি বিক্রি করে তাঁরা চলে যান।

স্থানীয় বাসিন্দা দীপঙ্কর নস্কর বলেন, “এক ভদ্রলোক তাঁর দুই মেয়ে নিয়ে এই বাড়িতে থাকতেন। আমাদের ওই পরিবারের লোকজনের উপর সন্দেহ হয়েছিল। এলাকার লোকজন ওনাদের বেঁধে মারধরও করেন। তারপর এই জায়গা তাঁরা বিক্রি করে চলে যান। এখন জায়গা অন্যের। ২০১২-১৩ সালের ঘটনা। এখন তো মনে হচ্ছে এটা ওই হারিয়ে যাওয়া মেয়েটার দেহ।”

বর্তমানে এই বাড়ি যাঁদের, সেই পায়েল সরকার বলেন, “আমাদের বর্ষাকালে চেম্বারে জল জমে যায়। তাই আমরা বর্ষা আসার আগে তা পরিষ্কার করার সিদ্ধান্ত নিই। পাশের ডোবায় জল ফেলা হবে বলে ঠিক করা হয়। সেইমতো একটা পোস্টার দেখে ফোন করি। বুধবার পরিষ্কার করতে এসেছিল লোকজন। অর্ধেক পরিষ্কারও করে ফেলেছে। তারপর দেখছে ইট, দড়ি পাওয়া গিয়েছে। ওড়না, লেগিংস, প্যান্ট পড়ে আছে। যারা কাজ করতে এসেছিল, ওরা বলল আর কাজ করবে না। আমাদের অনুরোধে তাও করে। পরে দেখা যায়, ডোবা থেকে হাড়গোড়, মুণ্ড, দাঁত, শাখা, ওড়না পাওয়া গিয়েছে। আমার শাশুড়ি খুব ভয় পেয়ে গিয়েছেন। তারপরই আজ আমরা থানায় খবর দিই।”