TMC Slogan Viral: ‘তৃণমূল সরকার, আর নেই দরকার’ স্লোগান ‘বিভ্রাট’ তৃণমূলের মিছিলে, রইল VIDEO

South 24 Parganas: দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে রবিবার বিকালে ভাঙড়ের কাশীপুর থেকে শোনপুর বাজার পর্যন্ত মিছিল ছিল তৃণমূলের।

TMC Slogan Viral: 'তৃণমূল সরকার, আর নেই দরকার' স্লোগান 'বিভ্রাট' তৃণমূলের মিছিলে, রইল VIDEO
ভাঙড়ে তৃণমূলের মিছিল।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 17, 2022 | 1:27 AM

দক্ষিণ ২৪ পরগনা: ভাঙড়ে তৃণমূলের (Trinamool Congress) মিছিল। সেই মিছিল থেকে স্লোগান শোনা গেল ‘তৃণমূল সরকার,আর নেই দরকার’। যদিও যাঁরা স্লোগান দিচ্ছিলেন পলকে ভুল বুঝতে পেরে শুধরেও নেন তা। তবে সোশ্যাল মিডিয়ায় সে ভিডিয়ো ভাইরাল হতে মোটেই সময় লাগেনি। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি টিভি নাইন বাংলা। বলে এই মিছিলে ছিলেন ভাঙড় ১৪৮ বিধানসভার আহ্বায়ক মহম্মদ ফিরোজ উদ্দিন সাঁপুই। তিনি বলেন, দু’ একজন ভুলবশত কিছু বলে থাকতে পারে। তিনি তা জানেন না।

দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে রবিবার বিকালে ভাঙড়ের কাশীপুর থেকে শোনপুর বাজার পর্যন্ত মিছিল ছিল তৃণমূলের। সেই মিছিলে যাঁরা ছিলেন, দলের হয়ে স্লোগান দিচ্ছিলেন। এরইমধ্যে হঠাৎ কয়েকজন বলে ওঠে, ‘তৃণমূল সরকার আর নেই দরকার।’ যদিও ভিডিয়োতে দেখা যাচ্ছে ফিরোজ সাঁপুই মুহূর্তে তা শুধরে দেন।

এ প্রসঙ্গে ভাঙড় ১৪৮ বিধানসভার আহ্বায়ক মহম্মদ ফিরোজ উদ্দিন সাঁপুই বলেন, “যারা এটা অপপ্রচার করছে তাদের বলি স্লোগানটা ছিল তৃণমূলের সরকার বারবার দরকার। সেই কথাটাই বলেছে। তবে দু’ একজন বুঝতে না পারার কারণে হয়ত কিছু বলেছে। তবে স্লোগানটা ছিল তৃণমূলের সরকার বারবার দরকার। বিরোধী দলের কাজ তো ভাইরাল করার চেষ্টা করা। এক একজন বুঝতে না পারার কারণে হয়ত কিছু বলতে পারে। আমি জানি না। আপনি বলছেন বলে শুনলাম।”

এ প্রসঙ্গে ভাঙড়ের আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকি বলেন, “আগামী পঞ্চায়েত ভোটে ভাঙড়ে তৃণমূল হোয়াইট ওয়াশ হবে। আতঙ্কে আছে। কিছু মানুষকে ভয়, লোভ দেখিয়ে আনছেন বটে। তবে তাঁরা তাঁদের মনের কথা বলে ফেলছেন।”