Fake Account : ‘কল গার্ল বলে আমার ছবি ফেসবুকে ভাইরাল করা হচ্ছে’, নরেন্দ্রপুর থানার দ্বারস্থ গৃহবধূ

Fake Account : চাঞ্চল্যকর এ ঘটনা ঘটেছে নরেন্দ্রপুরে। গৄহবধুর অভিযোগ তার ফেসবুক অ্যাকাউন্ট থেকে কেউ তার ছবি নিয়ে সেই ছবি ব্যবহার করে ভুয়ো অ্যাকাউন্ট খুলেছে এক যুবক ৷ তারপর থেকেই চিন্তায় ঘুম উড়েছে তাঁর।

Fake Account : ‘কল গার্ল বলে আমার ছবি ফেসবুকে ভাইরাল করা হচ্ছে’, নরেন্দ্রপুর থানার দ্বারস্থ গৃহবধূ
Follow Us:
| Edited By: | Updated on: Mar 26, 2023 | 1:41 PM

নরেন্দ্রপুর : এক গৄহবধুর ছবি ব্যবহার করে সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভুয়ো অ্যাকাউন্ট (Fake Account) খোলার অভিযোগ। ওই অ্যাকাউন্টকে হাতিয়ার করে কুপ্রস্তাব ও অশ্লীল মেসেজ ছাড়ানোর অভিযোগ। এমনকী ওই গৃহবধূকে সোশ্যাল মিডিয়ায় কলগার্ল বলেও প্রচার করা হচ্ছে বলে দাবি। ছড়িয়ে দেওয়া হচ্ছে মহিলার স্বামীর নম্বরও। একাধিক নম্বর থেকে সেখানে ফোন করে লাগাতার কুপ্রস্তাব দেওয়া হচ্ছে বলে অভিযোগ। শেষে কোনও উপায় না পেয়ে পুলিশের দ্বারস্থ গৃহবধূ। এক যুবকের নামে দায়ের হয়েছে অভিযোগ।

চাঞ্চল্যকর এ ঘটনা ঘটেছে নরেন্দ্রপুরে। গৄহবধুর অভিযোগ তার ফেসবুক অ্যাকাউন্ট থেকে কেউ তার ছবি নিয়ে সেই ছবি ব্যবহার করে ভুয়ো অ্যাকাউন্ট খুলেছে এক যুবক ৷ সেই অ্যাকাউন্টে তাঁর ছবি ব্যবহার করে বিভিন্ন জনের সঙ্গে আপত্তিজনক চ্যাট করা হয়েছে বলে অভিযোগ। তাঁর ছবি ব্যবহার করে কলগার্ল হিসেবে বিভিন্ন জায়গায় তার ছবি পাঠিয়ে তাঁরই স্বামীর ফোন নম্বর দেওয়া হচ্ছিল বিভিন্ন জায়গায় ৷ তারপর থেকেই তাঁদের জীবন অতিষ্ট হয়ে উঠেছে ৷ রাত-বিরেতে যখন তখন ফোন করা হচ্ছে বিভিন্ন নম্বর থেকে। ফোনে অশ্লীল মেসেজ পাঠানো হচ্ছে ৷ কুপ্রস্তাবও দেওয়া হচ্ছে বলে তাঁর অভিযোগ ৷ ঘটনার তদন্ত শুরু করেছে নরেন্দ্রপুর থানার পুলিশ ৷

ঘটনায় ওই গৃহবধূ বলেন, “আমার ছবি দিয়ে একটা ছেলে ফেক অ্যাকাউন্ট খুলেছে। আমার নাম ব্যবহার করে খারাপ চ্যাট করছে। আমার অন্য ছবিও ফেসবুকে ছাড়ছে। আমার স্বামীর মোবাইল নম্বরও ছড়িয়ে দেওয়া হচ্ছে। ওর হোয়াটসঅ্যাপেও খারাপ ছবি আসছে। নানা খারাপ কথাও বলা হচ্ছে। অনেক নম্বর থেকে আমার স্বামীর কাছে ফোনও আসছে। আমার ছবি ভাইরাল করারও ভয় দেখানো হচ্ছে। আমাকে কলগার্ল হিসাবে সোশ্যাল মিডিয়ায় প্রচার করা হচ্ছে। আমি চাই ওই ছেলেটার শাস্তি হোক। নরেন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের করেছি।”