এক বছর মেলামেশার পর অন্য মেয়ের ছবি দেখান প্রেমিক, অপমানে আত্মঘাতী নাবালিকা

শর্মিষ্ঠা চক্রবর্তী

শর্মিষ্ঠা চক্রবর্তী |

Updated on: Jan 15, 2021 | 2:47 PM

পনেরো বছরের পায়েলের বাবা-মা ভেবেছিলেন, বিয়ের বয়স হওয়ার পর মিঠুনের সঙ্গেই মেয়ের বিয়ে দেবেন তাঁরা। আগে থেকে সে কথা পাকা করে রাখতে চেয়েছিলেন।

এক বছর মেলামেশার পর অন্য মেয়ের ছবি দেখান প্রেমিক, অপমানে আত্মঘাতী নাবালিকা
নিজস্ব চিত্র

দক্ষিণ দিনাজপুুর: মেয়ের বয়স ১৫। তবুও তার সম্পর্কের কথা জানতে পেরে ছেলের বাড়িতে আগে থেকেই বিয়ের প্রস্তাব নিয়ে গিয়েছিলেন নাবালিকার বাবা-মা। ভেবেছিলেন, বিয়েটা অন্তত ঠিক করে রাখতে, পরে বয়স হলে চার হাত এক করে দেবেন। কিন্তু সেই ছেলেই অন্য মেয়ের ছবি দেখিয়ে জানিয়ে দেন, তাঁর সঙ্গেই বিয়ে করবেন তিনি। অপমান সহ্য করতে পারেনি নাবালিকা। বাবা-মায়ের মুখ থেকে সব কথা জানার পর অপমানে আত্মঘাতী নাবালিকা। দক্ষিণ দিনাজপুরের (South Dinajpur) বংশীহারির থিঙ্গুর এলাকার ঘটনা। মৃতের নাম পায়েল সরকার (১৫)।

পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পায়েলের সঙ্গে এলাকারই যুূবক মিঠুন মহন্তের সঙ্গে সম্পর্ক ছিল। সম্প্রতি পায়েলের পরিবার সেকথা জানতে পারে। পনেরো বছরের পায়েলের বাবা-মা ভেবেছিলেন, বিয়ের বয়স হওয়ার পর মিঠুনের সঙ্গেই মেয়ের বিয়ে দেবেন তাঁরা। আগে থেকে সে কথা পাকা করে রাখতে চেয়েছিলেন।

দুদিন আগে পায়েলের বাবা-মা মিঠুনের বাড়িতে কথা বলতে যান। অভিযোগ, সেসময় মিঠুনের পরিবার বিয়ের জন্য মোটা টাকা পণ দাবি করে। আর সেই টাকা দিতে না পারলে অন্য মেয়েকে বিয়ে করবে বলে জানিয়ে দেন মিঠুন। অপমানিত হয়ে বাড়ি ফিরে আসেন পায়েলের বাবা-মা।

বাবা-মায়ের কাছ থেকে সব কথা জানতে পারে পায়েল। পরিবারের দাবি, তারপর থেকেই মনমরা ছিল পায়েল। বৃহস্পতিবার রাতে খাওয়ার পর নিজের ঘরে শুতে চলে যায় সে। পায়েলের মা ঘরে ঢুকতে গিয়ে দেখেন, গলায় ফাঁস লাগিয়ে মেয়ে ঝুলছে। তড়িঘড়ি প্রতিবেশীরা পায়েলকে উদ্ধার করে বালুরঘাট জেলা হাসপাতালে নিয়ে যান। সেখানেই চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন: অসম-বাংলা সীমান্ত থেকে ফের গ্রেফতার কেএলও জঙ্গি

পায়েলের পরিবার মিঠুন ও তাঁর পরিবারের সদস্যদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে। পলাতক অভিযুক্তরা। পুলিস তদন্ত শুরু করেছে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla