‘রাজীবকে ২৫ হাজার ভোটে হারাব’, নতুন চ্যালেঞ্জ কল্যাণের

শুভেন্দুকে তিনি আগেই এই চ্যালেঞ্জ করেছিলেন। তবে গতকালই মন্ত্রিসভা থেকে পদত্যাগের পর এখন প্রাক্তন বনমন্ত্রীর নামও সেই তালিকায় জুড়ে গিয়েছে।

'রাজীবকে ২৫ হাজার ভোটে হারাব', নতুন চ্যালেঞ্জ কল্যাণের
ফাইল চিত্র।
ঋদ্ধীশ দত্ত

|

Jan 23, 2021 | 11:27 PM

বাঁকুড়া: চ্যালেঞ্জের পাল্টা চ্য়ালেঞ্জ। এবার একযোগে শুভেন্দু অধিকারী ও রাজীব বন্দ্যোপাধ্য়ায়কে তাঁদের আসন থেকে হারানোর চ্য়ালেঞ্জ ছুড়লেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। যদিও শুভেন্দুকে তিনি আগেই এই চ্যালেঞ্জ করেছিলেন। তবে গতকালই মন্ত্রিসভা থেকে পদত্যাগের পর এখন প্রাক্তন বনমন্ত্রীর নামও সেই তালিকায় জুড়ে গিয়েছে।

ইতিমধ্যেই মমতা বন্দ্যোপাধ্য়ায়কে নন্দীগ্রামের আসনে ৫০ হাজার ভোটে হারানোর চ্যালেঞ্জ করেছেন শুভেন্দু। রাজীব অবশ্য নিতান্ত ব্যক্তিগত ক্ষোভ থেকেই পদ ছেড়েছেন। দল বা নেত্রীর বিরুদ্ধে কোনও কটূ কথা তিনি ব্যবহার করেননি। তবে শুভেন্দু ও রাজীবকে একাসনেই বসিয়েছেন কল্যাণ।

শনিবার বাঁকুড়ার কমলপুরে তৃণমূলের একটি জনসভায় বক্তব্য দিতে গিয়ে কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেন, “পালিয়ে যাস না। নন্দীগ্রামেই দাঁড়াস। এক লক্ষের বেশি ভোটে হারাব। আর রাজীব সদ্য গেছে। তুইও পালিয়ে যাস না। পারলে ডোমজুড়েই দাঁড়াস। ২৫ হাজার ভোটে রাজীব বন্দ্যোপাধ্যায়কে হারাব। দেখিয়ে দেব।”

আরও পড়ুন: ‘মহামারির বিরুদ্ধে ভারতের মোকাবিলা দেখে নেতাজী খুশি হতেন’, বললেন মোদী

এদিনের জনসভা থেকে শুভেন্দু অধিকারীকে একহাত নেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়। গতকাল শুভেন্দু অধিকারী বলেছিলেন, “দেখ তৃণমূল কেমন লাগে?” শুভেন্দু অধিকারীর সেই কথার প্রসঙ্গ টেনে কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেন, “কাঁথির মেজোবাবু বলছে দেখ টিএমসি কেমন লাগে? আমি বলছি আমার খুব ভাল লাগছে। আমাদের দারুণ লাগছে। তোমাদের মতো টাকাখোর, বেইমান ও গদ্দারগুলো চলে যাওয়ায় আমাদের খুব ভাল লাগছে। দমবন্ধ অবস্থা থেকে বেরিয়ে এসে এখন প্রাণ ভরে শ্বাস নিতে পারছি।”

আরও পড়ুন: ‘শুভেন্দুজী, অচ্ছা কাম কার রহে হো’, দরাজ সার্টিফিকেট মোদীর

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla