Policeman Injured: নিজের রাইফেলের গুলি হঠাৎ ছিটকে পুলিশকর্মীর গলায়, রক্তারক্তি কাণ্ড রায়গঞ্জে

নিজের সার্ভিস রাইফেলের গুলির আঘাতে আহত হলেন এক পুলিশ কর্মী। রায়গঞ্জ থানায় কর্মরত ওই পুলিশ কর্মীর নাম তাপি থোকদার। তাঁর বাড়ি ইটাহার থানার বনগ্রামে। সোমবার সকালে গুলিবিদ্ধ হওয়ার পর তাঁকে রায়গঞ্জ মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়।

Policeman Injured: নিজের রাইফেলের গুলি হঠাৎ ছিটকে পুলিশকর্মীর গলায়, রক্তারক্তি কাণ্ড রায়গঞ্জে
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: May 22, 2023 | 2:21 PM

রায়গঞ্জ: নিজের সার্ভিস রাইফেল থেকে গুলি ছুটে আহত হলেন এক পুলিশ কর্মী। সোমবার সকালে ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের রায়জঞ্জে। গুলিবিদ্ধ ওই পুলিশ কর্মী রায়গঞ্জ থানার হোমগার্ড পদে কর্মরত। তাঁর নাম তাপি থোকদার। সার্ভিস রিভালভার থেকে গুলি চলার ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে রায়গঞ্জ থানার মধ্যে। আহত পুলিশ কর্মীকে উদ্ধার করে রায়গঞ্জ মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে তাঁর অস্ত্রোপচার করা হয়। অস্ত্রোপচারের পর আইসিইউতে রাখা হয়েছে ওই পুলিশ কর্মীকে। তাঁর অবস্থা এখনও স্থিতিশীল নয় বলে জানিয়েছেন ওই হাসপাতালের চিকিৎসক। ওই পুলিশ কর্মী আত্মহত্যার চেষ্টা করেছেন বলে প্রাথমিক ভাবে জানা গিয়েছে। কিন্তু কেন তিনি এ রকম কাণ্ড ঘটালেন তা এখনও স্পষ্ট নয়।

নিজের সার্ভিস রাইফেলের গুলির আঘাতে আহত হলেন এক পুলিশ কর্মী। রায়গঞ্জ থানায় কর্মরত ওই পুলিশ কর্মীর নাম তাপি থোকদার। তাঁর বাড়ি ইটাহার থানার বনগ্রামে। সোমবার সকালে গুলিবিদ্ধ হওয়ার পর তাঁকে রায়গঞ্জ মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়। সেখানেই চলে অস্ত্রোপচার। এ নিয়ে ওই হাসপাতালের চিকিৎসক বলেছেন, “গুলিবিদ্ধ হয়ে এক পুলিশ কর্মী সোমবার সকালে ভর্তি হয়। গলার কাছে গুলি লেগেছিল। আমরা প্রয়োজনীয় অস্ত্রোপচার করেছি। অনেক রক্তপাত হয়েছে। ওই জায়গাটি মারাত্মক ক্ষতিগ্রস্ত হয়েছে। উনার অবস্থা এখনও স্থিতিশীল নয়। ৭২ ঘণ্টা পর্যবেক্ষণে রাখা হবে তাঁকে।”

এই গুলি চালনার ঘটনা আত্মহত্যার চেষ্টা বলে প্রাথমিক ভাবে জানা গিয়েছে। তবে বিষয়টি নিয়ে এখনও কোনও বিবৃতি দেওয়া হয়নি পুলিশের তরফে। তবে সূত্র মারফত জানা গিয়েছে, তিন বছর আগে বিয়ে হয়েছিল ওই পুলিশকর্মী। কিন্তু গত ২ বছর ধরে তাঁর স্ত্রী তাঁর সঙ্গে থাকেন না। পারিবারিক সমস্যা থেকে মানসিক অবসাদগ্রস্ত হয়েও ওই পুলিশকর্মী আত্মহত্যারর চেষ্টা করতে পারেন বলে জানা গিয়েছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।