Shakir Ahmed: ‘বোমা-বন্দুক দিয়ে গ্রাম ওড়াতে ১০ মিনিটও লাগবে না’, চোপড়ায় চমকালেন তৃণমূলের উপ-প্রধান

Chopra: চোপড়া ব্লকের হাপতিয়াগছ গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান সাকির আহমেদের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে।

Shakir Ahmed: 'বোমা-বন্দুক দিয়ে গ্রাম ওড়াতে ১০ মিনিটও লাগবে না', চোপড়ায় চমকালেন তৃণমূলের উপ-প্রধান
অভিযুক্ত উপ-প্রধান (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Apr 09, 2022 | 6:44 AM

উত্তর দিনাজপুর: বুধবার পুলিশকে শায়েস্তা করার নিদান দিয়েছিলেন উত্তর দিনাজপুরের চোপড়ার তৃণমূল বিধায়ক হামিদুল রহমান। সেই ঘটনার একদিন কাটতে না কাটতেই তৃণমূলের আর এক উপ-প্রধান বোমা-বন্দুক দিয়ে গ্রাম উড়িয়ে দেওয়ার হুমকি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এবারের ঘটনাস্থলও উত্তর দিনাজপুরের চোপড়া।

চোপড়া ব্লকের হাপতিয়াগছ গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান সাকির আহমেদের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। যার জেরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে চোপড়া ব্লক জুড়ে। ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, এলাকার কয়েকজন মানুষকে নিয়ে ঘরোয়া বৈঠক করছেন উপ-প্রধান সাকির। আর সেখানেই তাঁকে বলতে শোনা যাচ্ছে বোমা-বন্দুক এখন সাধারণ ব্যাপার। এত বোমা-বন্দুক তার কাছে রয়েছে ফতেয়াবাদ গ্রামের সব বাড়ি-ঘর ভাঙতে ১০ মিনিটও সময় লাগবে না। ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি TV9 বাংলা।

উল্লেখ্য, এই ভিডিয়ো ভাইরাল হতেই বগটুইকাণ্ডের আশঙ্কা করছেন স্থানীয় তৃণমূল নেতা তাহের আহমেদ।এদিন ক্ষোভ উগড়ে দিয়ে তাহির বলেন, “শান্তিপ্রিয় অঞ্চলকে অশান্ত করা ছাড়া আর কিছুই নয়। আমরা এর বিরুদ্ধে যথাযথ পদক্ষেপ করব। প্রয়োজনে আমরা আন্দোলনও করব।” যদিও অভিযুক্ত উপ-প্রধানের কোনও প্রতিক্রিয়া মেলেনি। অন্যদিকে, বিজেপি নেতা রাহুল সিনহা বলেন, “পশ্চিমবঙ্গ বারুদের স্তুপের উপর দাঁড়িয়ে রয়েছে। এটাই তার প্রকিষ্ঠ প্রমাণ। একজন তৃণমূলের উপপ্রধান কীভাবে এই ধরনের কথা বলতে পারেন? চোপড়া কেমন জায়গা আমরা জানি।” সিপিএম নেতা সুজন চক্রবর্তী বলেন, “মুখ্যমন্ত্রীর অনুপ্রেরণায় অনুপ্রাণিত। বেআইনি সম্পদের আধার। আমরা তৃণমূল, আমরা যা খুশি তাই করব। পাঁচশো প্রজন্মের সব কিছু আমরা সঞ্চয় করে নেব।”

আরও পড়ুন: Bomb Recovered: ফের শাসন থেকে বোমা উদ্ধার, এলাকায় চলছে অভিযান