Election Commission: ‘২৬ তারিখের পর কিন্তু আমাদের ফোর্সের সঙ্গে থাকতে হবে, তখন বলবেন না আমার কী হল….’, ভোটার হুমকি দিতেই TMC বিধায়ককে শোকজ কমিশনের

Election Commission: মঞ্চ থেকে তাঁকে বলতে শোনা যায়, "শুধু লিড দিলে হবে না। এই কেন্দ্রে একটাও বিরোধী নেই। ৯০ শতাংশ করে ভোট বুথে লাগবে। নইলে সেই মেম্বার, সেই প্রধান, সেই লিডারের সঙ্গে আমরা হিসাব করব।"

Election Commission: '২৬ তারিখের পর কিন্তু আমাদের ফোর্সের সঙ্গে থাকতে হবে, তখন বলবেন না আমার কী হল....', ভোটার হুমকি দিতেই TMC বিধায়ককে শোকজ কমিশনের
হামিদুল রহমান, চোপড়ার তৃণমূল বিধায়কImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 24, 2024 | 8:03 AM

চোপড়া: নির্বাচনের পূর্বে হুমকি দিয়ে বিপাকে তৃণমূল বিধায়ক। হামিদুল রহমানকে শোকজ করল নির্বাচন কমিশন। কেন্দ্রীয় বাহিনী চলে যাওয়ার পর দেখে নেওয়ার হুমকি দিয়েছিলেন তিনি। নির্বাচনী প্রচারে গিয়ে বিরোধী ভোটারদের উদ্দেশ্যে একথা বলার অভিযোগ উঠেছিল চোপড়ার তৃণমূল বিধায়কের বিরুদ্ধে। এরপরই তাঁকে শোকজ করে কমিশন। বৃহস্পতিবার বিকেল পাঁচটার মধ্যে জবাব তলব কমিশনের।

কী বলেছিলেন চোপড়ার তৃণমূল বিধায়ক?

আগামী শুক্রবার দার্জিলিং লোকসভা কেন্দ্রে ভোট রয়েছে। তার আগে নির্বাচনী দার্জিলিং লোকসভা কেন্দ্রের প্রার্থী গোপাল লামার প্রচারে গিয়েছিলেন চোপড়ার তৃণমূল বিধায়ক হামিদুল রহমান। মঞ্চ থেকে তাঁকে বলতে শোনা যায়, “শুধু লিড দিলে হবে না। এই কেন্দ্রে একটাও বিরোধী নেই। ৯০ শতাংশ করে ভোট বুথে লাগবে। নইলে সেই মেম্বার, সেই প্রধান, সেই লিডারের সঙ্গে আমরা হিসাব করব।”

এরপর ভোটার উদ্দেশ্য বলেন, “আপনার মূল্যবান ভোট নষ্ট করবেন না। বাঁদরামি করবেন না। ২৬ তারিখ কেন্দ্রীয় বাহিনী চলে যাবে। তারপর থেকে আমাদের ফোর্সের সঙ্গে আপনাদের থাকতে হবে। তখন কিন্তু বলবেন না আমাদের কী হল, আমার কী হল। তাই আগেই অনুরোধ করে বললাম ভোট নষ্ট করবেন না।” নির্বাচন কমিশন সূত্রে খবর, এই বক্তব্যের ভিডিয়ো তাঁরা পেয়েছেন। তা পরীক্ষা করে দেখা হয়েছে। এই বক্তব্য নির্বাচনী আদর্শ আচরণবিধি লঙ্ঘন করেছে। সেই কারণেই জবাব তলব বলে জানিয়েছে কমিশন।