প্রবীণ ক্রীড়াবিদকে পিটিয়ে মারল ছেলে! চাঞ্চল্য রায়গঞ্জে

Murder: ছেলের হাতে খুন হলেন রায়গঞ্জের প্রবীন ক্রীড়াবিদ তথা সাংস্কৃতিক আন্দোলনের যোদ্ধা তারাশঙ্কর ভট্টাচার্য্য।

প্রবীণ ক্রীড়াবিদকে পিটিয়ে মারল ছেলে! চাঞ্চল্য রায়গঞ্জে
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Jun 29, 2021 | 7:45 PM

রায়গঞ্জ: ছেলের হাতে খুন হলেন রায়গঞ্জের প্রবীণ ক্রীড়াবিদ তথা সাংস্কৃতিক আন্দোলনের যোদ্ধা তারাশঙ্কর ভট্টাচার্য্য। অভিযোগ, রবিবার গভীর রাতে তারাশঙ্কর বাবুকে তাঁর বাড়িতেই কাঠ দিয়ে মারধর করে ছেলে রাজর্ষী। বাবাকে বেধড়ক মারধর করতে তারাশঙ্কর বাবুর মেয়ে তাঁকে উদ্ধার করতে যান। অভিযোগ, সে সময় বোনকেও মেরে মাথা ফাটিয়ে দেন রাজর্ষী। বাবা-বোনকে মারধর করে ঘর ছেলে চলে যান তিনি।

এদিকে গুরুতর আহত তারাশঙ্কর বাবুকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় রায়গঞ্জ গভর্নমেন্ট মেডিকেল কলেজ হাসপাতালে। চিকিৎসারত অবস্থায় মঙ্গলবার বিকেলে তারাশঙ্করবাবুর মৃত্যু হয়। এমন একজন ব্যক্তিত্বের এরকম মৃত্যুতে শোকের ছায়া এলাকায়।

এই ঘটনায় ইতিমধ্যেই অভিযুক্ত ছেলে রাজর্ষী ভট্টাচার্যকে গ্রেফতার করেছে রায়গঞ্জ থানার পুলিশ। তারশঙ্কর ভট্টাচার্যের জামাই বিশ্বজিৎ বণিকের অভিযোগ, শ্বশুরকে খুন করেছে শ্যালকই। পাশাপাশি রাজর্ষীর বিরুদ্ধে বিশ্বজিৎ বাবুর স্ত্রী ও ছেলেকেও মারধরের অভিযোগ করেছেন বিশ্বজিৎ। রাজর্ষীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিও করেছেন বিশ্বজিৎ ও তার ছেলে সায়ন বণিক।

আরও পড়ুন: সরকারকে বুড়ো আঙুল দেখিয়ে চলছে ‘রাস্তা চুরি’! অভিযুক্ত বিজেপি সভাপতি 

কিন্তু কেন বাবাকে খুন করতে গেলেন যুবক? স্থানীয় সূত্রে খবর, বিভিন্ন রকম নেশা করতেন রাজর্ষি। তার পর বাড়ির লোকজনের সঙ্গে ঝামেলা প্রায় প্রতিদিনই হত। যদিও এদিনের ঘটনার পিছনে অন্য কোনও কারণ রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।