ঘুড়ি ওড়ানোর নামে বেরিয়েছিল শিশুটি, পাঁচদিন পর মিলল মৃতদেহ

 পরিবারের দাবি, নীরজ পড়ে গিয়ে মারা যায়নি, তাকে কেউ ‘খুন’ করেছে।

ঘুড়ি ওড়ানোর নামে বেরিয়েছিল শিশুটি, পাঁচদিন পর মিলল মৃতদেহ
প্রতীকী চিত্র।
Follow Us:
| Updated on: Feb 18, 2021 | 9:59 PM

হাওড়া: মাত্র দশ বছরের একরত্তি ঘুড়ি ওড়াতে গিয়েছিল বাড়ির বাইরে। তারপর পাঁচদিন দেখা নেই শিশুর (Child)। বৃহস্পতিবার দুপুরে, বালির একটি নির্মীয়মান আবাসন থেকে উদ্ধার হল শিশুর (Child) নিথর দেহ।

মৃত শিশুর (Child) নীরজ দাসের পরিবার জানিয়েছে, সে বালি শিক্ষানিকেতনের পঞ্চম শ্রেণির ছাত্র ছিল। রবিবার ঘুড়ি ওড়াতে যাওয়ার নাম করে বাড়ি থেকে বেরোয় সে। তারপর থেকেই নিখোঁজ নীরজ। এই মর্মে বালি থানাতেও অভিযোগ করেন নীরজের পরিবার। সেইমতো খোঁজও চলছিল। এদিন দুপুরে একটি নির্মীয়মান আবাসনের কাজে নিযুক্ত শ্রমিকরা লিফট তৈরির ফাঁকা জায়গায় নীরজের মৃতদেহ আবিষ্কার করেন। সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হয় বালি থানায়।

প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, ঘুড়ি ওড়াতে গিয়ে অসাবধাবনে পড়ে মৃত্যু হয়েছে নীরজের। যদিও পুলিশের (Child) এই মতামত মানতে নারাজ নীরজের পরিবার।

আরও পড়ুন: কাচের জার ভর্তি সাপের বিষ, পাচার রুখল বিএসএফ জওয়ানরা

পরিবারের দাবি, নীরজ পড়ে গিয়ে মারা যায়নি, তাকে কেউ ‘খুন’ করেছে। কারণ, নীরজের মৃতদেহে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। শুধু তাই নয়, নীরজের দেহে কোনও পচনও ধরেনি। পাঁচদিন আগে মৃত্যু হলে কেন তার দেহে কোনও পচন ধরবে না? বিগত পাঁচদিনে মুক্তিপণ দাবি করে কোনও ফোনও আসেনি নীরজের মা-বাবার কাছে।

আরও পড়ুন: স্বামী বেরিয়ে ছিলেন সান্ধ্য ভ্রমণে, ফিরে এসে দেখলেন বউ-ছেলের অগ্নিদগ্ধ দেহ পড়ে আছে মেঝেতে

নীরজের (Child) মৃত্যু ঘিরে তাই বেড়েই চলেছে ধোঁয়াশা। মৃতের পরিবারের তরফ থেকে খুনের মামলা রুজু করা হলে সেইভাবেই তদন্ত হবে জানিয়েছে বালি থানার পুলিশ। ঘুড়ি ওড়াতে গিয়ে অন্যমনস্ক হয়ে পড়ে গিয়ে মৃত্যু নাকি অন্য কোনও যোগসূত্র আছে তা খতিয়ে দেখছে পুলিশ।