বেশ কিছুদিন দেখা যাচ্ছিল না ভাই-বোনকে, ঘর থেকে হঠাৎ বেরতে শুরু করে পচা গন্ধ!

 শনিবার সকালে হঠাৎ পচা গন্ধ ছাড়তে টনক নড়ে স্থানীয়দের। পুলিশি সাহায্যে ঘরের দরজা ভাঙলে দেখা যায় মেঝেতে পড়ে আছেন অনির্বাণ। মুখ থেকে গ্যাঁজলা বেরিয়ে এসেছে। দেবদ্যুতির দেহটি ঝুলছে ঘরের সিলিং থেকে।

বেশ কিছুদিন দেখা যাচ্ছিল না ভাই-বোনকে, ঘর থেকে হঠাৎ বেরতে শুরু করে পচা গন্ধ!
প্রতীকী ছবি।
Follow Us:
| Updated on: Feb 13, 2021 | 7:20 PM

উত্তর ২৪ পরগনা: বেশ কিছুদিন পাড়ায় ভাই-বোনকে দেখতে পাচ্ছিলেন না প্রতিবেশীরা। শনিবার সকালে, হঠাৎ জানলা-দরজা বন্ধ ঘর থেকে পচা গন্ধ বেরতেই সন্দেহ হয় স্থানীয়দের। পুলিশে খবর দেন তাঁরা। দমদম গোরাবাজারের যোগেশ অ্যাপার্টমেন্টের ৪ তলার দরজা ভাঙতেই চক্ষু চড়কগাছ সকলের। উদ্ধার হয় দুই ভাইবোনেরই পচাগলা দেহ (Dead Body)।

স্থানীয়রা জানিয়েছেন, মৃত দেবদ্যুতি বন্দ্যোপাধ্যায় ও অনির্বাণ বন্দ্যোপাধ্যায় বছর খানেক ধরে ভাড়া থাকতেন যোগেশ অ্যাপার্টমেন্টে। পাড়ার কারুর সঙ্গেই বিশেষ মেলামেশা করতেন না তাঁরা। দশ-বারোদিন আগে অনির্বাণ ও তাঁর দিদির সঙ্গে তাঁদের পরিবারের কিছু সমস্যা তৈরি হয়। থানায় গিয়ে অভিযোগও করেছিলেন অনির্বাণরা। পরে পুলিশের মধ্যস্থতায় তখনকার মতো সমস্যা মিটে যায়। বিগত তিন দিন ধরে দুই ভাইবোনের কাউকেই ঘর থেকে বেরতে দেখেননি।

শনিবার সকালে হঠাৎ পচা গন্ধ ছাড়তে টনক নড়ে স্থানীয়দের। পুলিশি সাহায্যে ঘরের দরজা ভাঙলে দেখা যায় মেঝেতে পড়ে আছেন অনির্বাণ। মুখ থেকে গ্যাঁজলা বেরিয়ে এসেছে। দেবদ্যুতির দেহটি ঝুলছে ঘরের সিলিং থেকে। দুটি দেহই (Dead Body) কমপক্ষে তিনদিনের পচা।

আরও পড়ুন: পাঁচ টুকরো হয়ে পড়ে আছে প্রেমিকের লাশ, সেখানে বসেই স্বামীকে ফোন করলেন মহিলা

পুলিশ সূত্রে খবর, মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। খবর দেওয়া হয়েছে মৃতদের পরিবারকেও। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, বাজারে প্রচুর দেনা ছিল অনির্বাণ ও দেবদুত্যির। কীভাবে দেনা মেটাবে তা নিয়ে অবসাদগ্রস্ত হয়ে পড়েন তাঁরা। সেখান থেকেই আত্মহত্যা করেন বলেই পুলিশের প্রাথমিক অনুমান। তবে, এর পেছনে কোনও অন্য কারণ আছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ।

আরও পড়ুন: কালর্ভাটের নীচ থেকে উদ্ধার মাধ্যমিক পরীক্ষার্থী ভারতীর দেহ, মৃত্যু নিয়ে ধোঁয়াশা

উল্লেখ্য, শহর জুড়ে হঠাৎ করেই যেন বেড়ে গিয়েছে জোড়া মৃত্যু। কিছুদিন আগেই জোকাতে একই পরিবারের তিনজন একই দিনে আত্মহত্যা করেন। এক সঙ্গে উদ্ধার হয় মা-বাবা-ছেলের ঝুলন্ত মৃতদেহ (Dead Body)। ফের, দমদমেই স্ত্রীর গলার নলি কেটে খুন করে নিজে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন এক সরকারি আধিকারিক। সেখানেও জোড়া দেহ উদ্ধার করেছিল পুলিশ।